Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষঃ আপনার শিশুসুলভ স্বভাব আজ আপনাকে খুশি রাখবে। জমি সংক্রান্ত লগ্নি আজ ভালো লাভ আনবে। গৃহস্থালীর অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনার স্বামী বা স্ত্রীর সাহায্য নিন।

বৃষঃ আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী মনোভাবই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। সন্ধ্যায় ঘরে অতিথিরা ভিড় করবেন।

মিথুনঃ আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার রস বোধ। আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে কিন্তু একই সঙ্গে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে।

কর্কট রাশি : আজ আপনি নেতিবাচক চিন্তা থেকে মুক্তি পাবেন। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার আর্থিক স্থিতি বজায় রাখবে। জীবনের ওঠা পড়া কাছের মানুষদের সঙ্গে ভাগ করে নিন।

সিংহ রাশি : শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। আপনি চাকরি খুঁজে থাকলে আজ চাকরি পেতে পারেন, যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করবে।

কন্যা রাশি : আপনার ঝগড়াটে ব্যবহার জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। পরে আপনি অনুতপ্ত হবেন তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে।

তুলা রাশি : ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। বাবা মাকে বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি : স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।

ধনু রাশি : আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন।

মকর রাশি : নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে। আপনার সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত। কোনও আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।

কুম্ভ রাশি : স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত ফল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে নজর রাখুন।

মীন রাশি : গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে।

 

আরও পড়ুন-  Fire -Delhi : দিল্লিতে বহুতলে আগুন, পুড়ে মৃত ২০

 

 

Previous articleFire -Delhi : দিল্লিতে বহুতলে আগুন, পুড়ে মৃত ২০