Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষঃ আজকে খেলাধুলো করে সময় কাটাতে পারেন। যে কোনও নিমন্ত্রিত অতিথির ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাবে।

বৃষঃ বয়স্করা তাঁদের বাড়তি শক্তি কোনও ইতিবাচক কাজে লাগালে শুভ ফল পাবেন। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন।

মিথুনঃ আপনার মনযোগ সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে। একটি ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে।

কর্কট রাশি : আপনার ক্ষমতা এবং শক্তি বেশী থাকবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন করার জন্য আজকের সময়কে ব্যবহার করা উচিত। কোনও মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন।

সিংহ রাশি : গর্ভবতী মায়েদের আজ নিজের স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ যত্ন করা উচিত। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনার সময়ের বেশির ভাগটাই দখল করে থাকবেন।

কন্যা রাশি : আপনার নিরন্তর উদ্যমের সঙ্গে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে। তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে বাজেটের মধ্যেই থাকুন।

তুলা রাশি : ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। বাবা মাকে বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি : স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।

ধনু রাশি : আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন।

মকর রাশি : নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে। আপনার সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত। কোনও আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।

কুম্ভ রাশি : স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত ফল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে নজর রাখুন।

মীন রাশি : গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে।

 

আরও পড়ুন-  Mamata Banerjee: ইডেনে আইপিএলের প্লে-অফের ম‍্যাচ, মুখ‍্যমন্ত্রীকে আমন্ত্রণ সিএবির, পাল্টা সিএবিকে শুভেচ্ছাবার্তা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের

 

 

Previous articleMamata Banerjee: ইডেনে আইপিএলের প্লে-অফের ম‍্যাচ, মুখ‍্যমন্ত্রীকে আমন্ত্রণ সিএবির, পাল্টা সিএবিকে শুভেচ্ছাবার্তা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের