দিল্লি পুলিশের জালে মালদার জালনোট চক্র, ধৃত ২

আন্তর্জাতিক সিন্ডিকেটের সঙ্গে এদের যোগ আছে।পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেন মেট্রো স্টেশনের কাছে দুজনকে গ্রেফতার করা হয়। এক ব্যক্তির কাছে জাল নোট পৌঁছে দেওয়ার সময় তাদের পাকড়াও করে পুলিশ।

এবার দিল্লি পুলিশের জালে মালদার জালনোট চক্র। হাতেনাতে গ্রেফতার দুই।দুজনেই মালদার বাসিন্দা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে চার লাখ টাকার জাল নোট। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (বিশেষ সেল) রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, অভিযুক্তদের নাম আনিকুল ইসলাম (২৪) এবং শারিকুল শেখ ওরফে সাহিম (২১)।পুলিশ আধিকারিক রঞ্জন সিং জানিয়েছেন, ‘পুলিশ এদের বিষয়ে বিশেষ সূত্রে সন্ধান পেয়েছিল।শুক্রবার গোপনে অভিযান চালানো হয় এবং অভিযুক্তদের গ্রেফতার করা হয়। আন্তর্জাতিক সিন্ডিকেটের সঙ্গে এদের যোগ আছে।পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেন মেট্রো স্টেশনের কাছে দুজনকে গ্রেফতার করা হয়। এক ব্যক্তির কাছে জাল নোট পৌঁছে দেওয়ার সময় তাদের পাকড়াও করে পুলিশ।

আরও পড়ুন- প্রাকৃতিক বিপর্যয় উপেক্ষা করে আজই ত্রিপুরায় অভিষেক, কাল সুরমায় সভা

জেরায় দুজনেই স্বীকার করেছে যে তাদের সঙ্গে আন্তর্জাতিক জাল নোট পাচার চক্রের যোগ আছে। গত দু-তিন বছর ধরে তারা ‘এই সিন্ডিকেটের’ হয়ে কাজ করছিল। পুলিশকে তারা জানিয়েছে, মালদা থেকে জাল নোট নিয়ে এসে দিল্লি, উত্তরপ্রদেশে ছড়িয়ে দিত। এখনএ পর্যন্ত তারা মোট ২০ লাখ টাকার জাল নোট দিল্লি ও উত্তরপ্রদেশে ছড়িয়ে দিয়েছে।তারা আদৌ সত্যি কথা বলছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Previous articleবয়ঃসন্ধি পেরোলেই বিয়ে করতে পারবেন সংখ্যালঘু কিশোরীরা
Next articleHarmanpreet Kaur: ‘আগে দু’জন অধিনায়ক থাকায় সিদ্ধান্ত দু’রকম হত,’ দলের অসুবিধা হত’, বললেন হরমনপ্রীত