Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: আপনার ভালোবাসার মানুষটির সাথে কোনো পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে সঞ্চয় করুন। স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন।

বৃষ রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে এবং পদোন্নতিও হতে পারে। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন।

মিথুন রাশি: আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে বিনিয়োগ করুন যা প্রয়োজনের সময়ে আপনাকে সঠিকভাবে ফেরত দেবে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহ দান করবে।

কর্কট রাশি: আজ জীবনসঙ্গীর জন্য কোনো সারপ্রাইজের পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন হিসেবে তৈরি করুন। নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান।

সিংহ রাশি: আজ আপনার মধ্যে ইতিবাচক মনোভাব বজায় থাকবে এবং আপনি মানসিক জোর পাবেন। দিনটি আপনার পরিকল্পনামাফিক এগোবে। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন।

কন্যা রাশি:  আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির সদস্যদের সাথে কথা বলতে পারেন। আপনার কথা প্রথমে তাঁদের বিরক্ত করলেও বিষয়টির অবশ্যই সমাধান হয়ে যাবে।

তুলা রাশি: আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থেকে থাকলে তা শেষ মুহূর্তে স্থগিত হয়ে যেতে পারে আপনার হঠাৎ পড়ে যাওয়া কোনো কাজের জন্য। আপনার উচ্চাকাঙ্ক্ষার জন্য আপনি প্রত্যাশামাফিক উপার্জন করতে পারবেন না।

ধনু রাশি: আজ আপনি সকলের সাথে সংযত হয়ে কথা বলুন। মদ্যপানের অভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি একটি অত্যন্ত ভালো দিন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে।

মকর রাশি: আজকে আপনি কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। আজ সমস্ত নেতিবাচক মানসিকতা ঝেড়ে ফেলে উন্নতির দিকে নজর দিন। গ্রহ এবং নক্ষত্রের উপযুক্ত স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। সন্ধ্যার দিকে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। আজ আপনার মধ্যে মানসিক জোর বেশি থাকবে।

মীন রাশি: আজ কর্মক্ষেত্রে কোনোরকম অজুহাত না দিয়ে মনোযোগ সহকারে কাজ করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হওয়ার কারণে আপনি কোনো প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন।

আরও পড়ুন- বিদ্যুৎ খরচ কমাতে হাসিনা সরকারের উদ্যোগ, সরকারি অফিস সকাল ৮টা থেকে বিকেল ৩টে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Previous articleবিদ্যুৎ খরচ কমাতে হাসিনা সরকারের উদ্যোগ, সরকারি অফিস সকাল ৮টা থেকে বিকেল ৩টে
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ