ফিফা সভাপতি ইনফ‍্যান্টিনোর সঙ্গে সাক্ষাৎ এআইএফএফ সভাপতির

শুক্রবার রাতে এআইএফএফ-র তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ পরিকল্পনা এবং উন্নতির রূপরেখা নিয়ে ইনফ‍্যান্টিনোর সঙ্গে আলোচনা করেছেন কল্যাণ।

সদ‍্য এআইএফএফ-এর (AIFF) সভাপতি হয়েছেন কল‍্যাণ চৌবে। আর নতুন পদে দায়িত্ব নিয়েই কাজ শুরু করে দিয়েছে তিনি। সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথম বার ফিফা (FIFA) সভাপতি জিয়ান্নি ইনফ‍্যান্টিনোর সঙ্গে দেখা করলেন কল্যাণ চৌবে। শুক্রবার কাতারে গিয়ে কল্যাণ এবং সেক্রেটারি জেনারেল সাজি প্রভাকরণ দেখা করেন ইনফ‍্যান্টিনোর সঙ্গে। ভারতীয় ফুটবলের জন‍্য বেশ কিছু গঠনমূলক আলোচনা হয়েছে বলে সূত্রের খবর।

শুক্রবার রাতে এআইএফএফ-র তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ পরিকল্পনা এবং উন্নতির রূপরেখা নিয়ে ইনফ‍্যান্টিনোর সঙ্গে আলোচনা করেছেন কল্যাণ। ভারতীয় ফুটবলে উন্নতির মূল বিষয়গুলি কী কী এবং কীভাবে সেই কাজ এগিয়ে নিয়ে যাওয়া যায়, তা নিয়ে আলোচনা হয়েছে এই বৈঠকে। ইনফ‍্যান্টিনো জানিয়েছেন, অদূর ভবিষ্যতে ভারতে আসবেন তিনি। তার আগে বেশ কিছু প্রকল্প শুরু করতে চায় এআইএফএফ।”

৯ সেপ্টেম্বর কাতারের দোহাতে ফিফার অফিসে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্টিনোর সঙ্গে দেখা করেন এআইএফএফের সভাপতি কল্যান চৌবে এবং সেক্রেটারি জেনারেল সাজি প্রভাকরন। এই মিটিংয়ে ভারতীয় ফুটবলের উন্নতির লক্ষ্যে বেশ গঠনমূলক আলোচনা হয়েছে ফিফা এবং এআইএফএফের কর্তাদের।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleবঙ্গ বিজেপির হাল ফেরাতে বিহার থেকে এলেন মঙ্গল পাণ্ডে, ছাঁটায়ের তালিকায় অনুপম
Next articleWeather: সাগরের শক্তি বাড়াল নিম্নচাপ, কয়েক ঘণ্টার মধ্যেই ঝমঝমিয়ে বৃষ্টি