উদ্বোধন হল আইএসএলের জন্য ইস্টবেঙ্গলের জার্সি, জার্সিতে মজেছেন লাল-হলুদ কোচ

এদিন ইস্টবেঙ্গলের মোট তিনটি জার্সি উদ্বোধন করা হয়। হোম ম্যাচের জার্সি পরে মঞ্চে আসেন সৌভিক চক্রবর্তী।

বৃহস্পতিবার উদ্বোধন হল আইএসএলের (ISL) জন্য ইমামি ইস্টবেঙ্গলের (Emami EastBengal) জার্সি। কসবার রাজডাঙ্গা নব উদয় ক্লাবের পুজো প‍্যান্ডেল সংলগ্ন একটি মঞ্চে। জার্সি উদ্বোধন অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন ইমামি গ্রুপের ডিরেক্টর সঞ্জয় আগরওয়াল, মন্ত্রী জাভেদ খান, স্থানীয় কাউন্সিলর সুশান্ত ঘোষ, ইস্টবেঙ্গল ক্লাবের কর্তা দেবব্রত সরকার, ডাক্তার শান্তি রঞ্জন দাশগুপ্ত, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, অলিম্পিয়ান দোলা বন্দ্যোপাধ্যায় ও পৌলোমী ঘটক। উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, প্রশান্ত বন্দ্যোপাধ্যায় এবং বিকাশ পাঁজি।

এদিন ইস্টবেঙ্গলের মোট তিনটি জার্সি উদ্বোধন করা হয়। হোম ম্যাচের জার্সি পরে মঞ্চে আসেন সৌভিক চক্রবর্তী। লাল-হলুদ জার্সি পরেই ঘরের মাঠে খেলবে ইস্টবেঙ্গল। অ‍্যাওয়ে ম‍্যাচের জার্সি পরে আসেন ব্রাজিলের ফুটবলার ক্লেটন সিলভা। সাদা রঙের সেই জার্সির কলারে লাল-হলুদ রং-এর ছোয়া রয়েছে। অনুশীলনের জার্সি পরেছিলেন ভিপি সুহের। সেই জার্সি হাল্কা নীল রঙের। জার্সি উদ্বোধন অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন লাল-হলুদ কোচ স্টিফেন কনস্ট‍্যানটাইন। নতুন জার্সিতে লুকে মজেছেন লাল-হলুদ কোচ। তিনি বলেন,” নতুন জার্সিটি বেশ ভালো লেগেছে। আমরা নতুন মরশুমে ভালো কিছু করার চেষ্টা করব। আশা করি সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারব।”

 

ঐতিহ্যবাহী এই জার্সি পরে উচ্ছসিত সৌভিক চক্রবর্তীও। তিনি বলেন,” খুবই ভালো লাগছে। এই জার্সির সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। আমরা চেষ্টা করব ক্লাবের জন‍্য ভালো কিছু করার।”

আরও পড়ুন:দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে অনন্য নজির গড়লেন রোহিত, টপকে গেলেন ধোনিকে

Previous articleখাদ্যপ্রেমীদের জন্য দুঃসংবাদ! পুজোর মুখে ধর্মঘটে সামিল কলকাতার ডেলিভারি বয়রা
Next articleচোটের কারণে টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন যশপ্রীত বুমরাহ : সূত্র