নরেন্দ্রপুরে দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর আহত পাঁচ নাবালক

কিন্তু নাবালকেরা সেখানেই দাঁড়িয়ে থাকলে নাবালকদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। আহত হয় পাঁচ নাবালক।

কাঁকিনাড়ার পর এ বার নরেন্দ্রপুর। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর আহত পাঁচ নাবালক।স্থানীয়রা জানিয়েছেন, একটি ঘরে বোমা মজুত করা ছিল। খেলতে গিয়ে নাবালকেরা তা দেখে ফেলতেই দুষ্কৃতীরা তাদের উপর বোমা ছোড়ে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।জানা গিয়েছে, শুক্রবার বিকেলে নরেন্দ্রপুরের দাসপাড়ায় খেলা করছিল কয়েক জন নাবালক। হঠাৎ তারা দেখতে পায়, মাঠের ধারে একটি বাড়িতে মুখ ঢাকা কয়েক জন কিছু করছেন। সন্দেহ হওয়ায় নাবালকেরা তাঁদের জিজ্ঞেস করে,তাঁরা কী করছেন। মুখ ঢাকা ব্যক্তিরা তাদের চলে যেতে বলে। কিন্তু নাবালকেরা সেখানেই দাঁড়িয়ে থাকলে নাবালকদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। আহত হয় পাঁচ নাবালক।

আহতদের বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বোমা মেরেই চম্পট দেন অভিযুক্তরা। মুখ ঢাকা ছিল বলে কেউই তাঁদের চিনতে পারেননি।পুলিশ এসে একটি ফাঁকা ড্রাম ও একটি বাইক উদ্ধার করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত।

এরই পাশাপাশি বৃহস্পতিবার ঘটে যাওয়া কাঁকিনাড়ার ঘটনার তদন্তে জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা যান। তারা স্থানীয়দের পাশাপাশি আহতদের পরিবারের সঙ্গে কথা বলেন।

Previous articleরাজ্যের ঋণের টাকা আটকাতে ফের ‘বাংলা বিরোধী’ ভূমিকায় শুভেন্দু, পাল্টা তোপ তৃণমূলের
Next articleDengue Update: রাজ্যে ফের ডেঙ্গি আক্রান্তের মৃ*ত্যু, উদ্বেগ বাড়ছে প্রশাসনের