বারুইপুরে উদ্ধার প্রাক্তন নৌসেনার কর্মীর দেহ! এলাকায় ব্যাপক চাঞ্চল্য 

বছর ৫৪-এর ওই প্রাক্তন নৌসেনা কর্মীর নাম উজ্জ্বল চক্রবর্তী। তাঁর দুটি হাত ও কোমরের নীচ থেকে শরীরের বাকি অংশের কোনও খোঁজ মেলেনি। মুখও প্লাস্টিক দিয়ে আটকানো ছিল। দেহের বাকি অংশের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

আইনজীবীর রহস্য মৃ*ত্যুর কয়েক ঘন্টা কাটতে না কাটতেই , ফের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে খু*নের ঘটনা। এবার এক প্রাক্তন নৌসেনার কর্মীর (Navy personnel) দেহাংশ উদ্ধার। যাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বছর ৫৪-এর ওই প্রাক্তন নৌসেনা কর্মীর নাম উজ্জ্বল চক্রবর্তী (Ujjwal Chakraborty)। তাঁর দুটি হাত ও কোমরের নীচ থেকে শরীরের বাকি অংশের কোনও খোঁজ মেলেনি। মুখও প্লাস্টিক দিয়ে আটকানো ছিল। দেহের বাকি অংশের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, নৃশংসভাবে খু*ন করা হয়েছে উজ্জ্বল চক্রবর্তীকে। গতকাল, বৃহস্পতিবার রাতে বারুইপুর-মল্লিকপুর রোডের (Baruipur Mullickpur Road) ডিহি এলাকার একটি পুকুর থেকে উদ্ধার তাঁর দেহের অংশ। বারুইপুর থানার পুলিশ (Baruipur Police Station) দেহ উদ্ধার করে। আজ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়।

পারিবারিক সূত্রে খবর, গত ১৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন উজ্জ্বল চক্রবর্তী। আগে নৌসেনা বাহিনীতে কর্মরত থাকলেও বর্তমানে তিনি একটি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করতেন। ১৪ নভেম্বর কাজ থেকে বাড়ি ফেরার পর আর তাঁকে দেখা যায়নি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পরিবারের লোকেরা বারুইপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন। এরপরই বৃহস্পতিবার রাতে উদ্ধার হল দেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে সম্প্রতি প্রতিবেশি এক পরিবারের সঙ্গে কিছুদিন আগেই অশান্তি হয়েছিল উজ্জ্বল চক্রবর্তীর। খু*নের সঙ্গে সেই ঘটনার কোনও যোগসূত্র আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Previous articleসুখবর! শীঘ্রই জোকা-তারাতলা রুটে ছুটবে মেট্রো
Next articleমৌলবাদের সমর্থকদের পৃথিবীর কোন দেশে স্থান নেই: সন্ত্রা*সবাদের বিরুদ্ধে সরব মোদি