টাকি বয়েজ স্কুলের অভিনব তিন ওভারের ক্রিকেট টুর্নামেন্টে অভূতপূর্ব সাড়া

মোট ২৪০ জন প্রাক্তনী এই ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়

অভিনব তিন ওভারের ক্রিকেট টুর্নামেন্ট টি- থ্রি অনুষ্ঠিত হলো কলকাতার টাকি বয়েজ স্কুলে। এই স্কুলের প্রাক্তনীদের সংগঠন টি ব্যাক, লায়ন্স ক্লাব এবং রোটারি ক্লাব অব কসবার সহযোগিতায় অভিনব এই টুর্নামেন্টে ছিল অভূতপূর্ব সাড়া। মোট ২৪০ জন প্রাক্তনী এই ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়। রবিবার ছিল সেই টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

দুটি গ্রুপে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ,গ্রুপ- এএবং গ্রুপ- বি। গ্রুপ -এ তে চ্যাম্পিয়ন হয় ১৯৯৭ এর মাধ্যমিক ব্যাচ। রানার্স হয়েছে ১৯৯৫ এর মাধ্যমিক ব্যাচ। গ্রুপ- বি তে চ্যাম্পিয়ন হয়েছে ২০০৪ এর মাধ্যমিক ব্যাচ। রানার্স হয়েছে ২০১৫ এর মাধ্যমিক ব্যাচ।
শিয়ালদহ টাকি বয়েজ স্কুলের মাঠে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ২৭ নভেম্বর এবং ৪ ডিসেম্বর এই দুদিন টাকি বয়েজের মাঠে টুর্নামেন্টে ছিল টানটান উত্তেজনা।
শুধুমাত্র ক্রিকেট টুর্নামেন্টে নয় এর আগে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিল সরকার স্বীকৃত এই প্রাক্তনীদের সংগঠন। আগামী দিনে ব্যাডমিন্টন ,টেবিল টেনিস, ক্যারাম এর মতো বিভিন্ন ক্ষেত্রে টুর্নামেন্টের আয়োজন করতে চায় তারা। এ প্রসঙ্গে অন্যতম কর্তা ড: অশোক রায় বলেন , এমন একটি অভিনব উদ্যোগ শেষ পর্যন্ত সাফল্যের সঙ্গে শেষ করতে পারায় আমরা গর্বিত। টি ব্যাকের জেনারেল সেক্রেটারি পার্থসারথি সাহা বলেন , ক্রিকেট টুর্নামেন্ট তিন ওভারের। এই অভিনব উদ্যোগ আগামী দিনে অন্যান্য স্কুল, কলেজ, প্রতিষ্ঠানকে নতুন করে ভাবতে শেখাবে বলেই আমরা মনে করি। ১৯৮৫ থেকে ২০২২ এর প্রাক্তনীরা যেভাবে এই টুর্নামেন্টে অংশ নিতে এগিয়ে এসেছেন তাতে আবার অভিভূত।

Previous articleমেয়ের মৃ*ত্যুর জন্য হাসপাতালে চিকিৎসকদের কাঠগড়ায় তুললেন ঐন্দ্রিলার মা
Next articleসেনেগালকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে শেষ আটে ইংল্যান্ড