৯০০ কিলোমিটার দূরত্বে থেকেও একই সময়ে রহস্য মৃত্যু যমজ ভাইয়ের

মৃত যমজ ভাই সুমের ও সোহনের চেহারা থেকে শুরু করে মুখের আদল যেমন হুবহু একইরকম ছিল, তেমনই তাঁরা ছিলেন অভিন্ন হৃদয় বন্ধু। ফলে আলাদা আলাদা জায়গায় মৃত্যু হলেও রাজস্থানের বারমেরের স্বর্ণ কা তালা গ্রামে একসঙ্গেই তাঁদের শেষকৃত্য সম্পন্ন হয়

প্রতীকী ছবি

নিয়তির মার! জন্ম হয়েছিল একদিনে একইসঙ্গে, একই মায়ের গর্ভে। মৃত্যুও হল একই সময়ে। মৃত্যুর আগের মুহূর্তে পরস্পরের থেকে প্রায় ৯০০ কিমি দূরত্বে ছিলেন তাঁরা। ২৬ বছরের যমজ ভাইয়ের একজনের মৃত্যু হল ছাদ থেকে পড়ে। আর আরেকজন পা পিছলে জলের ট্যাঙ্কে পড়ে মারা গেলেন। কাকতালীয় হলেও সত্যি, একজনের মৃত্যুর ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই ঘটল হৃদয় বিদারক অন্য ঘটনাটি।

আরও পড়ুন:মৃ*ত্যু নিশ্চিত জেনেও নেপালের বিমান দুর্ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন ভারতীয় যাত্রী! দেখুন সেই ভিডিয়ো

পরিবারিক সূত্রে খবর, মৃত যমজ ভাই সুমের ও সোহনের চেহারা থেকে শুরু করে মুখের আদল যেমন হুবহু একইরকম ছিল, তেমনই তাঁরা ছিলেন অভিন্ন হৃদয় বন্ধু। ফলে আলাদা আলাদা জায়গায় মৃত্যু হলেও রাজস্থানের বারমেরের স্বর্ণ কা তালা গ্রামে একসঙ্গেই তাঁদের শেষকৃত্য সম্পন্ন হয়। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সুমের সিং কাজ করতেন গুজরাতের বস্ত্র শিল্পের শহর বলে পরিচিত সুরাতে। সেখানেই ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তাঁর। অন্যদিকে, রাজস্থানের জয়পুরে শিক্ষকের চাকরির পরীক্ষায় বসার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন সোহন সিং। অন্যদিকে, বাড়ির অদূরে একটি জলের ট্যাঙ্কে তাঁর দেহ ভাসতে দেখা যায়।

সুমেরের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছনোর কয়েক ঘণ্টার মধ্যে তাঁর যমজ ভাই সোহনের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। যদিও ঠিক কীভাবে তাঁদের মৃত্যু হয়েছে, নিছকই দুর্ঘটনা নাকি আত্মহত্যা, না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleঅ্যাডভেঞ্চারের স্বাদ নেওয়া আর হল না! মাঝ আকাশেই স্বপ্নভঙ্গ নেপালে যাওয়া ৪ ভারতীয় যুবকের