Entertainment : রাতে ঘুমোতে দেন না অভিমন্যু, বেডরুম সিক্রেট ফাঁস মানালির!

লকডাউনে বিয়ে করেন মানালি- অভিমন্যু। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই নিজেদের ভবিষ্যৎ স্বপ্নের পথে পা বাড়িয়েছিলেন দুজন। এবার নিজের বেডরুমের সিক্রেট ফাঁস করলেন মানালি নিজেই।

সেলেবদের জীবনের নানা কাহিনী মিডিয়ার (Media) দৌলতে এখন সহজেই প্রকাশ্যে চলে আসে। এতে মাঝে মধ্যেই অস্বস্তির মধ্যে পড়তে হয় তারকাদের। সেইরকম ঘটনা ঘটল তারকা জুটি মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়ের (Manali Dey & Abhimanyu Mukherjee) সঙ্গে। সপ্তকের সঙ্গে দাম্পত্য ভেঙে যাওয়ার পর পাশে দাঁড়িয়েছিলেন বন্ধু অভিমন্যু। সেখান থেকেই নতুন করে পথ চলা শুরু। বিবাহিত জীবনের নানা সুখের মুহূর্তের ছবি মাঝে মধ্যেই শেয়ার করেন তারকা দম্পতি। এবার সেই সম্পর্কেও শোনা গেল অভিযোগের সুর। অভিমন্যু নাকি প্রতি রাতে ঘুমোতে দেন না তাঁর স্ত্রীকে । এমন অভিযোগ করলেন টলি অভিনেত্রী মানালি (Tolly Star Manali)।

লকডাউনে বিয়ে করেন মানালি- অভিমন্যু। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই নিজেদের ভবিষ্যৎ স্বপ্নের পথে পা বাড়িয়েছিলেন দুজন। এবার নিজের বেডরুমের সিক্রেট ফাঁস করলেন মানালি নিজেই। বললেন কোনও ভাবেই রাতে তাঁকে সুস্থ ভাবে ঘুমোতে দেন না তাঁর স্বামী। দিনে তো বটেই এমনকি রাতেও মানালিকে মাস্ক পরে থাকতে হয় শুধুমাত্র বরের জন্য। তবে মুখে নয়, রাতে মানালি চোখে মাস্ক পরেন। আসলে অভিমন্যুর অভ্যাস বেশিক্ষণ পর্যন্ত জেগে টিভি দেখা। তাতেই ঘুমোতে বেশ অসুবিধে হয় মানালীর। সেই কারণেই চোখে মাস্ক পরা ছাড়া কোনও অন্য কোনও উপায় নেই অভিনেত্রীর।

 

Previous articleফ্লপ শো! কর্মবিরতির প্রথমদিনে কোনও প্রভাব নেই সরকারি অফিসে
Next articleবারে নয়, মদ খান ঘরে! পানশালা বন্ধ করতে নয়া আবগারি নীতি