কম্বলকাণ্ডে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালির আগাম জামিন খারিজ

কম্বলকাণ্ডে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালির আগাম জামিন খারিজ করল কলকাতা হাইকোর্ট। বৃহস্পতিবার বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ চৈতালির আগাম জামিনের আবেদন খারিজ করে দেয়।

আরও পড়ুন:কম্বলকাণ্ডের তদন্তে পূর্ণ সহযোগিতা করতে হবে চৈতালিকে! জিতেন্দ্র জায়াকে রক্ষাকবচ হাইকোর্টের
প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর আসানসোলের পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি তিওয়ারির উদ্যোগে কম্বল বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে বিজেপি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উপস্থিত ছিলেন।কম্বল নেওয়ার জন্য অনুষ্ঠানে হুড়োহুড়ি পড়ে যায়। তাতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় তিনজনের । আহত হন বহু মানুষ। এরপরই এই ঘটনায় মামলা দায়ের হয়। মৃত ঝালী বাউড়ির পুত্র সুখেন অভিযোগ করেন আসানসোল উত্তর থানায়। সেই অভিযোগের ভিত্তিতে ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনার প্রেক্ষিতে চৈতালি-সহ মোট ৩ জন কাউন্সিলরের নামেও অভিযোগে দায়ের হয়।

মামলার জেরে গত ১৯ ডিসেম্বর জিতেনের ফ্ল্যাটে গিয়ে নোটিশ দেয় আসানসোল থানার পুলিশ।প্রথম থেকেই পুলিশি তদন্তে অসহযোগিতা করেন বিজেপি নেত্রী। তিওয়ারি দম্পতির দেখা পাওয়া যাচ্ছিল না বলে অভিযোগ তোলে পুলিশ।বারবার তাঁদের ফ্ল্যাটে তালা ঝুলতে দেখে পুলিশ। গত ২২ ডিসেম্বর চৈতালির আবেদন মেনে তাঁকে অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ দিয়েছিল হাইকোর্ট। তাঁকে তদন্তে সহযোগিতা করার নির্দেশও দেওয়া হয়। কিন্তু ১০ ফেব্রুয়ারি একটি আবেদনের প্রেক্ষিতে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা চৈতালির বিরুদ্ধে রাজ্য পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

 

 

Previous articleধনীদের তালিকায় প্রথম ২৫ এর মধ্যেও রইলেন না আদানি
Next articleমাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে মর্মা*ন্তিক পরিণতি পরীক্ষার্থীর