এপ্রিলে ঠাসা কর্মসূচি নিয়ে একের পর এক জেলা সফর অভিষেকের

অভিষেকের এই জেলা সফরের আগে চলতি মার্চেও দু'টি কর্মসূচি রয়েছে। আগামী ২৭ মার্চ তিনি নিজের সাংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে যাবেন। আমতলায় একটি বাস টার্মিনাস উদ্বোধন করবেন

উচ্চমাধ্যমিক পরীক্ষার পরই রাজ্যে পঞ্চায়েত ভোটের দামামা বেজে যেতে পারে। আর সেই পঞ্চায়েত ভোটকে সামনে রেখে এবার কোমর বেঁধে মাঠে নামতে চলছে তৃণমূল। তারই অঙ্গ হিসেবে আগামী এপ্রিল জুড়ে ঠাসা কর্মসূচি নিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এপ্রিলে একের পর এক জেলা সফর করবেন অভিষেক।

তৃণমূল সূত্রে খবর, এখনও পর্যন্ত জানা গিয়েছে ৮ এপ্রিল থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর শুরু হচ্ছে। ওই দিন তিনি যাবেন আলিপুরদুয়ারে। এর পর যথাক ১২ এপ্রিল যাবেন বাঁকুড়া, ১৭ এপ্রিল পূর্ব বর্ধমান, ২০ এপ্রিল উত্তর দিনাজপুর এবং ২৯ এপ্রিল আরামবাগ। তবে এই সূচির পরিবর্তনও হতে পারে।

অভিষেকের এই জেলা সফরের আগে চলতি মার্চেও দু’টি কর্মসূচি রয়েছে। আগামী ২৭ মার্চ তিনি নিজের সাংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে যাবেন। আমতলায় একটি বাস টার্মিনাস উদ্বোধন করবেন। এ ছাড়া ২৯ মার্চ শহিদ মিনারে তৃণমূল ছাত্র-যুব সমাবেশ রয়েছে। সেখানেও প্রধান বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Previous articleসুপ্রিম নির্দেশে স্বস্তি জিতেন্দ্রর! দু’সপ্তাহের মধ্যে হলফনামা জমার নির্দেশ আদালতের
Next articleমার্কিন মুলুকে ‘দোস্তজী’র বড় হোর্ডিং দেখে আবেগঘন পোস্ট পরিচালকের! কী লিখলেন প্রসূন?