বায়রনের বিরুদ্ধে ভ*য়ঙ্কর অভিযোগ! শপথ গ্রহণের আগেই FIR, শুরু তদন্ত

তৃণমূলের ধুলিয়ান টাউন সভাপতি সঞ্জয় জৈনকে "অশ্রাব্য গালিগালি" এবং "প্রাণনাশের হুমকি" দেওয়ার অভিযোগ উঠেছে সাগরদিঘির সদ্য জয়ী কংগ্রেস বিধায়ক বায়রনের বিরুদ্ধে

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাগরদিঘি উপনির্বাচনে বাম সমর্থিত কংগ্রেসের জয়ী প্রার্থী বায়রন বিশ্বাস। এবার তাঁর বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ উঠল। দায়ের হয়েছে এফআইআর। তৎপরতার সঙ্গে তদন্তে নেমে পড়েছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার পুলিশ। আজ, বুধবার দুপুর ১টায় বিধানসভায় শপথ নেবেন বায়রন। তার আগে এই ঘটনায় বিপাকে পড়েছেন সাগরদিঘির নবনির্বাচিত বিধায়ক। বায়রনকে নিয়ে অস্বতিতে পড়েছে কংগ্রেসও।

আরও পড়ুন:বুধে শপথ বায়রনের, ভাই*রাল অডিও’র কণ্ঠস্বর কি সাগরদিঘির বিধায়কের?

ঠিক কী ঘটেছে? তৃণমূলের ধুলিয়ান টাউন সভাপতি সঞ্জয় জৈনকে “অশ্রাব্য গালিগালি” এবং “প্রাণনাশের হুমকি” দেওয়ার অভিযোগ উঠেছে সাগরদিঘির সদ্য জয়ী কংগ্রেস বিধায়ক বায়রনের বিরুদ্ধে। একটি অডিও ক্লিপকে (ওই ক্লিপের সত্যতা যাচাই করেনি বিশ্ববাংলা সংবাদ) হাতিয়ার করে এই অভিযোগ করেছেন তৃণমূল নেতা। এফআইআর দায়ের হতেই তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, খতিয়ে দেখা হচ্ছে ওই অডিও।


তদন্তে নেমে অভিযোগকারী তৃণমূল নেতা সঞ্জয় জৈনের ধুলিয়ানের বাড়িতে যান তদন্তকারীরা। কথা বলেন সঞ্জয় এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে। রেকর্ড করা হয় সকলের বক্তব্য। তৃণমূল নেতা সঞ্জয় জৈন, “উনি (বাইরন বিশ্বাস) এক জন প্রভাবশালী ব্যবসায়ী। সেইসঙ্গে এখন বিধায়কও। উনি আমাকে এ ভাবে হুমকি দেওয়ায় আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। আমি চাই বায়রনের বিরুদ্ধে পুলিশ দ্রুত তদন্ত শেষ করে শাস্তির ব্যবস্থা করুক।”

 

 

Previous articleহলদিয়ায় চাকরির টোপ দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণায় অভিযুক্ত শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা
Next article‘মোদি হটাও, দেশ বাঁচাও’ পোস্টারে ছয়লাপ দিল্লি, গ্রে.ফতার ৬