খ.লিস্তানি নেতার বিরুদ্ধে লুকআউট নোটিশ এবং জামিন অযোগ্য পরোয়ানা জারি করল পুলিশ

পুলিশের চোখে ধুলো দিয়ে অমৃতপালের পালিয়ে যাওয়ার একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। তাই খলিস্তানি নেতাকে খুঁজে বার করতে বেশ চাপে রয়েছে পাঞ্জাব পুলিশ। বিভিন্ন রাজ্য এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলির সাহায্যও নিচ্ছে তারা। ইতিমধ্যেই অমৃতপালের বিরুদ্ধে লুকআউট নোটিশ এবং জামিন অযোগ্য পরোয়ানা জারি করেছে পাঞ্জাব পুলিশ। যদিও এখনও খোঁজ মেলেনি অমৃতপালের।

আরও পড়ুন:খলিস্তানি নেতার আই.এসআই যোগ! অমৃতপালকে গ্রে.ফতার করতে পুলিশের নয়া কৌশল

কোথায় উধাও হয়ে গেলেন অমৃতপাল? খলিস্তানি নেতাকে খুঁজে বার করা এখন পুলিশের কাছে বিরাট চ্যালেঞ্জও বটে। মঙ্গলবারই হরিয়ানা ও পাঞ্জাব আদালত প্রশ্ন তুলে রাজ্য পুলিশকে ধমক দেয়, ৮০ হাজার পুলিশ থাকা সত্ত্বেও কী ভাবে পুলিশের চোখে ধুলো দিয়ে পালালেন খলিস্তানি নেতা? যে কোনও উপায়ে তাই অমৃতপালকে খুঁজে বার করতে মরিয়া হয়ে উঠেছে পুলিশ।

তবে খলিস্তানি নেতাকে পাকড়াও করতে আশাবাদী পাঞ্জাব পুলিশ।রাজ্য পুলিশের আইজি সুখচেইন সিংহ গিল জানিয়েছেন অমৃতপালকে এখনও গ্রেফতার করা যায়নি। তিনি বলেন, “খলিস্তানি নেতাকে গ্রেফতার করতে আমরা সব রকম ভাবে চেষ্টা করছি। আমরা আশাবাদী খুব শীঘ্রই অমৃতপালকে গ্রেফতার করতে পারব। অন্য রাজ্যগুলি এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাও সহযোগিতা করছে। অমৃতপালের বিরুদ্ধে লুকআউট নোটিশ এবং জামিন অযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে।”

এদিকে পাঞ্জাব পুলিশ মনে করছে, ছদ্মবেশে থাকতে পারে খলিস্তানি নেতা অমৃতপাল সিং। তাই মঙ্গলবার রাতেই খলিস্তানি নেতার একাধিক রূপের ছবি রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে দিয়েছে পুলিশ। আইজি বলেন, “বিভিন্ন পোশাকে অমৃতপালের ছবি রয়েছে। সেই ছবি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়েছে, যাতে অমৃতপালকে দেখামাত্রই পুলিশে ফোন করতে পারেন সাধারণ মানুষ।”

 

 

Previous articleসল্টলেকের বিলাসবহুল গাড়ি থেকে বিপুল পরিমাণ মা*দক উদ্ধার!
Next articleমাত্র ২৪ বছরের এমবাপের হাতেই উঠছে ফ্রান্সের অধিনায়কত্ব