বি*কিনি পরেও শাহরুখকে তুষ্ট করতে ব্যর্থ নয়নতারা, ডাক পড়ল ‘বেশরম’ দীপিকার!

'ডন-২' সিনেমায় অভিনয়ের সময় প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও গৌরী (Gauri Khan) ছাড়া মন্নত মালিকের জীবনে অন্যকোনও নারীর প্রবেশাধিকার নেই বলেই এতদিন পর্যন্ত বলিউড জানতো।

কিং খানের (Shahrukh Khan) সঙ্গে রোম্যান্সের গভীর সম্পর্ক থাকলেও মহিলাদের বেশ সমীহ করেন বাদশা। অন্তত এমনটাই জানে মায়ানগরী। শাহরুখ খান মানেই ‘ওয়ান ওম্যান ম্যান’। ‘ডন-২’ সিনেমায় অভিনয়ের সময় প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও গৌরী (Gauri Khan) ছাড়া মন্নত মালিকের জীবনে অন্যকোনও নারীর প্রবেশাধিকার নেই বলেই এতদিন পর্যন্ত বলিউড জানতো। কিন্তু ‘ জওয়ান’ শাহরুখ কি চরিত্র বদলালেন নাকি মানসিকতা? দক্ষিণ ভারতীয় তারকা নয়নতারার (South Indian Star Nayantara) সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। শুধুমাত্র পাঠানের সঙ্গে অভিনয় করতে হবে বলে নিজের গত ১৬ বছর ধরে কোনও ছবিতে বিকিনি না পরার প্রতিজ্ঞাও ভাঙতে চলেছেন তিনি। কিন্তু এতও কিছুর পরেও বাদশার মন জয় করতে পারলেন না। ডাক পড়ল ‘বেশরম রং’ ছড়ানো দীপিকা পাড়ুকনের (Deepika Padukone)।

দীপিকা পাড়ুকনের প্রথম ছবি শাহরুখের সঙ্গে। তিনি নিজেও বারবার জানিয়েছেন যে কিং-এর সঙ্গে কাজ করতে বেশ স্বচ্ছন্দ্য বোধ করেন। ‘ পাঠান’-এর মতো অ্যাকশন সিনেমাতেও নজর কেড়েছেন দীপিকা। শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’ ,সেখানে নায়িকার ভুমিকায় দক্ষিণ ভারতীয় তারকা নয়নতারা। জোরকদমে শুটিং চলছে। এবার সেই টিমেই নতুন নাম দীপিকা পাড়ুকন। শোনা যাচ্ছে ‘জওয়ান’-এর একটি গানে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এপ্রিলের প্রথম সপ্তাহে জোরদার হতে চলেছে শাহরুখ দীপিকা কেমিস্ট্রি।

 

Previous articleমহিলা মুখ্যমন্ত্রীকে কুকথা! অনুরাগকে তো*প তৃণমূলের
Next articleলখনৌ-এর কাছে ম‍্যাচ হারের কারণ হিসাবে বোলিং-ব‍্যর্থতাকে তুলে ধরলেন দিল্লি কোচ