আরসিবিকে ৮ রানে হারাল সিএসকে

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফ‍্যাফ ডুপ্লেসি। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রান করে সিএসকে।

রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরক‍ে ৮ রানে হারাল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের হয়ে দুরন্ত ইনিংস কনওয়ের। ৮৩ রান করেন তিনি। অর্ধশতরান শিভম দুবের। বল হাতে তিন উইকেট তুষার দেশপান্ডের।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফ‍্যাফ ডুপ্লেসি। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রান করে সিএসকে। চেন্নাইয়ের হয়ে দুরন্ত ইনিংস কনওয়ের। ৮৩ রান করেন তিনি। অর্ধশতরান শিভম দুবের। ৫২ রান করেন তিনি। ৩ রান করেন রুতুরাজ। ৩৭ রান করেন অজিঙ্কে রাহানে। ১ রানে অপরাজিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। রবীন্দ্র জাদেজা করেন ১০ রান। আরসিবির হয়ে একটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ,পার্নেল, বিজয়কুমার, ম‍্যাক্সওয়েল, হাসারাঙ্গা এবং হর্ষল প‍্যাটেল।

জবাবে ব‍্যাট করতে নেমে ২১৮ রানে শেষ হয়ে যায় আরসিবির ইনিংস। আরসিবির হয়ে লড়াই করেন অধিনায়ক ডুপ্লেসি এবং ম‍্যাক্সওয়েল। ৭৬ রান করেন ম‍্যাক্সওয়েল। ৬২ রান করেন ডুপ্লেসি। বিরাট কোহলি করেন ৬ রান। চেন্নাইয়ের হয়ে তিন উইকেট নেন তুষার দেশপান্ডে। দুটি উইকেট নেন পথিরানা। একটি করে উইকেট নেন আকাশ সিং, মহেশ এবং মইন আলি।

আরও পড়ুন:লাল-হলুদে সলমানের শো, সঙ্গী সোনাক্ষী-প্রভু দেবা-জ্যাকলিন, টিকিট অনলাইনে

 

Previous articleলাল-হলুদে সলমানের শো, সঙ্গী সোনাক্ষী-প্রভু দেবা-জ্যাকলিন, টিকিট অনলাইনে
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ