কুমিরের পেট থেকে উদ্ধার মৎস্যজীবীর দে.হ!

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত শনিবার। লেকফিল্ড জাতীয় উদ্যানে মাছ ধরার সময় আচমকাই মৎস্যজীবীদের নৌকা আক্রমণ করে কুমির। জলে ছিটকে পড়েন কেভিন।

মাছ ধরতে গিয়ে নিখোঁজ মৎস্যজীবী (Fisherman),অবশেষে সন্ধান মিলল কুমিরের (Crocodile)পেটে। ঘটনা কুইন্সল্যান্ডের (Queensland),একদল মৎস্যজীবীর সঙ্গে স্থানীয় লেকফিল্ড জাতীয় উদ্যানে (Lakefield National Park)মাছ ধরতে গেছিলেন ৬৫ বছরের কেভিন ডারমোডি (Kevin Dermody)। এমনিতেই কুইন্সল্যান্ডের ওই জাতীয় উদ্যানের জলাভূমিতে কুমিরের (Crocodile) যথেষ্ট উপদ্রব লক্ষ্য করা যায়। তবুও পেটের দায়ে সেখানে মাছ ধরতে গিয়ে বেঘোরে প্রাণ হারালেন মৎস্যজীবী (Fisherman)।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত শনিবার। লেকফিল্ড জাতীয় উদ্যানে মাছ ধরার সময় আচমকাই মৎস্যজীবীদের নৌকা আক্রমণ করে কুমির। জলে ছিটকে পড়েন কেভিন। সঙ্গীরা চেষ্টা করেও তাঁকে বাঁচাতে পারেননি। বিশালাকার দুটি কুমির কেভিনকে গিলে ফেলে। এরপর বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুই কুমিরকে গুলি করে মেরে তারপর কুমিরের পেট থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে। বুধবার কুইন্সল্যান্ড পুলিশ জানিয়েছে, খুনে দু’টি কুমির একটির দৈর্ঘ্য ছিল ১৪ ফুটি, অন্যটি নয় ফুট লম্বা। স্থানীয় পুলিশ আধিকারিক মার্ক হেন্ডেরসন জানিয়েছেন যেহেতু ওই জলাভুমি কুমিরের জায়গা আর অস্ট্রেলিয়াতে এই প্রাণীর উপদ্রব বেশি তাই এই কথা গুলো সাধারণ মানুষের মনে রাখা দরকার।


 

Previous articleপ্রাথমিক শিক্ষক নিয়োগ দু.র্নীতির মূল পাণ্ডা মানিক! সুপ্রিম কোর্টে রিপোর্ট জমা দিল CBI
Next articleNCP প্রধান সুপ্রিয়া, অজিতকে বড় দায়িত্ব: পাওয়ার সাক্ষাতের পর দাবি ভুজবলের