ব‍‍্যর্থ বাটলারের ৯৫, রাজস্থানকে ৪ উইকেটে হারাল হায়দরাবাদ

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স‍্যামসন। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ২১৪ রান করে রাজস্থান।

রবিবার আইপিএল-এর দ্বিতীয় ম‍্যাচে রাজস্থান রয়‍্যালসের বিরুদ্ধে জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। এদিন সঞ্জু স‍্যামসনের দলকে ৪ উইকেটে হারাল হায়দরাবাদ। হায়দরাবাদের হয়ে অর্ধশতরান অভিষেক শর্মার। ব‍্যর্থ জস বাটলারের ৯৫। ব‍্যর্থ চ‍্যাহালের চার উইকেট।

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স‍্যামসন। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ২১৪ রান করে রাজস্থান। রাজস্থানের হয়ে দুরন্ত ইনিংস জস বাটলারের। ৯৫ রান করেন তিনি। ৩৫ রান করেন যশস্বী জসওয়াল। ৬৬ রানে অপরাজিত অধিনায়ক সঞ্জু স‍্যামসন।হায়দরাবাদের হয়ে একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার এবং জনসেন।

জবাবে ব‍্যাট করতে নেমে জয় তুলে নেয় হায়দরাবাদ। হায়দরাবাদের হয়ে অর্ধশতরান করেন অভিষেক শর্মা। ৫৫ রান করেন তিনি। ৩৩ রান করেন আনমোলপ্রীত সিং। ৪৭ রান করেন ত্রিপাঠী। রাজস্থানের হয়ে চার উইকেট নেন যুজবেন্দ্র চ‍্যাহাল। একটি করে উইকেট নেন কুলদীপ যাদব এবং রবীচন্দ্রন অশ্বীন।

আরও পড়ুন:আইপিএল-এ ছন্দে নেই রোহিত, মুম্বই অধিনায়ককে নিয়ে বি*স্ফোরক মন্তব্য গাভাস্করের

 

Previous articleকেরলে হাউসবোটে ডুবে ম*র্মান্তিক দু.র্ঘটনা! কমপক্ষে ১১ জনের মৃ*ত্যু
Next articleইস্টবেঙ্গলের চমক, লাল-হলুদে মেম্বার্স লাউঞ্জ