ফের বিতর্কে রোনাল্ডো, ম‍্যাচ শেষে মেজাজ হারালেন সিআরসেভেন

প্রসঙ্গত ম্যাচ শেষে রোনাল্ডোর সঙ্গে কথা বলতে এগিয়ে আসেন আল খালিজের ফুটবলার-কর্মীরা। রোনাল্ডো একে একে সকলে সঙ্গে কথা বলেন এবং করমর্দন করেন।

ফের বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোমবার আল খালিজের সঙ্গে ১-১ গোলে ড্র করে আল নাসের। আর পয়েন্ট নষ্ট হতেই মেজাজ হারান সিআরসেভেন। খেলার শেষে সাজঘরে ফেরার সময় তাঁর সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেন প্রতিপক্ষ আল খালিজের এক সাপোর্ট স্টাফ। আর সে সময় রোনাল্ডো তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রোনাল্ডোর এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে সমালোচনা।

প্রসঙ্গত ম্যাচ শেষে রোনাল্ডোর সঙ্গে কথা বলতে এগিয়ে আসেন আল খালিজের ফুটবলার-কর্মীরা। রোনাল্ডো সকলে সঙ্গে কথা বলেন এবং হাত মেলান। মাঠ ছাড়ার আগে আল খালিজের এক ফুটবলার নিজের জার্সিও দিয়ে যান রোনাল্ডোকে। তবে পরিস্থিতি এক মুহূর্তে বদলে যায়, আল খালিজের এক সাপোর্ট স্টাফ রোনাল্ডোর সঙ্গে সেলফি তুলতে যান। আর সেই সময় রোনাল্ডো তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন।

প্রসঙ্গত সোমবার সৌদি প্রো লিগে আল খালিজের বিরুদ্ধে খেলতে নামে আল নাসের। শুরুতে এগিয়ে যায় আল খালিজ। ম‍্যাচের ১৭ মিনিটে গঞ্জালেজের গোলে ব‍্যবধান কমান আল নাসের। এরপর আর গোলের ব‍্যবধান বাড়াতে পারেনি রোনাল্ডোর দল।

আরও পড়ুন:কেকেআরের বিরুদ্ধে ম‍্যাচ হারলেও নজির গড়লেন গব্বর

 

Previous article“ম্যাকবেথ বা জুলিয়াস সিজারের মতো লাগছে”, রাজ্যপালের “হ্যামলেট” সংলাপের পাল্টা দিলেন ব্রাত্য
Next articleঅনাড়ম্বরেই অর্জুন স্রষ্টার শেষকৃত্য, রবি জন্মতিথিতে চোখের জলে বিদায়ের সুর!