টলিউডে পা রাখছেন মদন! জামাইষষ্ঠীতেই মুক্তি ‘ ওহ! লাভলি’র

ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন মদন মিত্র - এটা নতুন ছবি নয়। কিন্তু বাংলা ছবিতে অভিনয় করছেন এই নেতা সেটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। অন্তত এমনটাই মত টালিগঞ্জের কলাকুশলীদের।

বাংলার রাজনীতির বর্ণময় চরিত্র মদন মিত্র (Madan Mitra)মানেই ‘ ওহ লাভলি’ (Oh Lovely)টুইস্ট। নেতা থেকে গায়ক হয়ে এবার তিনি অভিনেতা (Actor)। শুধু রাজনীতির কারণে নয় বরং নিজের স্টাইলেই একটা আলাদা ফ্যান ফলোয়িং তৈরি করেছেন কামারহাটির বিধায়ক (Kamarhati MLA)। সব সময় নিজের স্টাইলে কিছু না কিছু এমন কাজ করেন তিনি, যার কারণে সংবাদের শিরোনামে আসে মদন মিত্রর নাম। এবার সেই তালিকায় জুড়ে গেল টলিউডের (Tollywood) নাম। এমনিতেই সিনে দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে দারুণ সম্পর্ক বিধায়কের। তবে দিন দিন সোশ্যাল মিডিয়ায় যেভাবে ভক্ত সংখ্যা বাড়ছে মদন মিত্রের, তাতে যে কোনও তারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন তিনি। সেই মদন মিত্র এবার বাংলা সিনেমায় (Bengali Movie)। হরনাথ চক্রবর্তীর (Haranath Chakraborty) প্রযোজনায় টলিউডে পা রাখছেন তিনি।

ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন মদন মিত্র – এটা নতুন ছবি নয়। কিন্তু বাংলা ছবিতে অভিনয় করছেন এই নেতা সেটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। অন্তত এমনটাই মত টালিগঞ্জের কলাকুশলীদের। ‘ ওহ লাভলি’ মদন মিত্রের সিগনেচার ডায়ালগ যা দিয়ে এবার তৈরি হয়েছে একটা গোটা সিনেমা। জামাইষষ্ঠীতেই মুক্তি পাচ্ছে এই ছবি। সম্প্রতি তার একটি ব়্যাপ সং- এর শুটিং শেষ করলেন বিধায়ক। গানের নাম ‘হি ইজ এ লাভলি ম্যান, অলসো এ গুড ম্যান’। মদন মিত্র বলছেন সিনেমায় তিনি এক চালকলের মালিকের ভূমিকায় অভিনয় করছেন। দুই মালিকের ঝামেলার মাঝে মিষ্টি এক প্রেমের গল্প বলবে এই ছবি। প্রথম সিনেমার মুক্তির আগে খোশ মেজাজে মদন মিত্র।

 

 

Previous articleবকেয়া আদায়ে এবার শিলিগুড়িতে ধরনা কর্মসূচির ডাক মহিলা তৃণমূলের
Next articleহরিশ মুখার্জি রোডে গ্রুপ-‘ডি’ চাকরিপ্রার্থীদের মিছিলের অনুমতি! সরব কুণাল