কেন্দ্রীয় বাহিনীর আড়ালে তৃণমূলের উপর হা.মলা, অভি.যোগের আঙ্গুল বিজেপির দিকে

এগরার ঘটনা নিয়ে প্রতিবাদ মিছিলের নামে তৃণমূল (TMC) কর্মীদের লক্ষ্য করে হা.মলা চালানোর অভিযোগ বিজেপির (BJP) বিরুদ্ধে। বোমাবাজি আর গুলির জেরে উত্তেজনা ভগবানপুরে (Bhagabanpur)।

 

সূত্রের খবর ভগবানপুরের (Bhagabanpur) বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি-সহ (Rabindranath Maiti) কয়েকজন বিজেপি নেতা ও কর্মীরা এদিন মিছিলের নামে পরিকল্পিত অশান্তি তৈরি চেষ্টা করেন।ভূপতিনগর থানার (Bhupati Nagar) পাউসি এলাকায় মিছিল পৌঁছতেই আচমকা সেখানে বোমাবাজির পাশাপাশি গুলির শব্দও শোনা যায় বলে অভিযোগ উঠেছে। কেন্দ্রীয় বাহিনীর আড়ালে তৃণমূল কংগ্রেসকে টার্গেট করে এই ঘটনা ঘটিয়েছে গেরুয়া শিবির , এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তৃণমূলের তরফ থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের আটকানোর চেষ্টা হলে সাধারণ মানুষকে লক্ষ্য করে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী বলে অভিযোগ।খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় ভূপতিনগর থানার বিশাল পুলিশবাহিনী। দুর্যোগের আবহে আপাতত শুনশান এলাকা।

এই প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ (Kunal Ghosh) টুইটে লেখেন, “ভগবানপুরে বিজেপির মিছিল থেকে হামলা। আক্রান্ত কর্মীরা। কেন্দ্রীয় বাহিনীর আড়াল থেকে বোমা, ইঁট মারে বিজেপি। তৃণমূল কর্মীরা বাধা দিলে মানুষ লক্ষ্য করে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী। গুলিবিদ্ধ হন তৃণমূল কর্মী।” বিজেপির তরফ থেকে তৃণমূলের দিকে আঙুল তোলা হলেও রাজনৈতিক মহল মনে করছে ইচ্ছাকৃতভাবে অশান্তি পাকানোর চেষ্টায় এবং যে কোনও পরিস্থিতিতেই এনআইএ তদন্তের দাবিকে সোচ্চার করার লক্ষ্য নিয়েই এই ধরনের অশান্তি আর আতঙ্কের আবহ তৈরির চেষ্টা করছে বিজেপি।

 

 

Previous articleমোহনবাগান পারলেও, ক্লাব লাইসেন্সিং পরীক্ষায় ফেল ইস্টবেঙ্গল
Next article৩৯ জন নাবিক নিয়ে ভারত মহাসাগরে চিনের জাহাজডুবি,উদ্ধারে ভারতীয় নৌসেনা