ভয়া.বহ রেল দুর্ঘ.টনা নিয়ে মোদি সরকারকে তুলোধনা, দিনের মতো কর্মসূচি বাতিল অভিষেকের

এদিন হাওড়া জেলায় পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বাগনান, শ্যামপুর-সহ একাধিক জায়গায় তাঁর কর্মসূচি করার কথাছিল।

তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে গত একমাসের বেশি সময় ধরে বাংলার উত্তর থেকে দক্ষিণ চষে বেড়াচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কিন্তু এরই মধ্যে শুক্রবার সন্ধেয় ওড়িশার (Orissa) বালেশ্বর সাম্প্রতিক সময়ে দেশের সবচেয়ে বড় রেল দুর্ঘটনার ঘটে। করমণ্ডল এক্সপ্রেস, হামসফর এক্সপ্রেস ও মালগাড়ির সংঘর্ষে এখনও পর্যন্ত কমপক্ষে ৩০০ জন প্রাণ হারিয়েছেন। আহতের সংখ্যা হাজারের কাছাকাছি। এই পরিস্থিতিতে শনিবার, রাজনৈতিক কর্মসূচি দিনের মতো বাতিল করলেন অভিষেক। বালেশ্বরের দুর্ঘ.টনায় বাংলার মৃ.তদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেবে তৃণমূল: অভিষেক

এদিন হাওড়া (Howrah) জেলায় পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বাগনান, শ্যামপুর-সহ একাধিক জায়গায় তাঁর কর্মসূচি করার কথাছিল। এদিন বাগনানে লাইব্রেরি মোড় থেকে খালো কালীবাড়ি পর্যন্ত মিছিল করে গিয়ে কালীবাড়িতে পুজো দেন। সেখানেই ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ২ মিনিট নীরবতা পালন করেন। এরপরই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ঘোষণা করেনস দিনের মতো পরবর্তী রাজনৈতিক কর্মসূচিগুলি বাতিল। শুক্রবার রাতেই দুর্ঘটনাস্থলে পৌঁছে যান তৃণমূলের প্রতিনিধি দল। শনিবার সকালেই ঘটনাস্থলে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

তৃণমূলের তরফে বলা হয়, এটাই রাজনৈতিক শিষ্টাচার। আজকে রাজনীতি করার দিন নয়। রবিবার, ডোমজুড়ে নবজোয়ার কর্মসূচি রয়েছে অভিষেকের। তবে এই সূচি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

 

 

Previous article“কী করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন…’’, কবিতার তাল কাটল করমণ্ডলের ধা.ক্কা!
Next articleভিনধর্মের ছাত্রীদের জোর করে হি.জাব পরানোর অভিযোগ! সমালোচনার মুখে পড়ে বড় পদক্ষেপ শিবরাজের