পোষ্যের জন্য জন্মদিনে ২৬ লাখ টাকার বাড়ি ! ইউটিউবে দেখেছেন মাত্র ৭৫ লাখ

নিজের পোষ্যের জন্য জন্মদিনের উপহার হিসেবে ব্রেন্ট রিভেরা বানিয়ে ফেলেছেন এক ব্যয়বহুল আস্ত একটা বাড়ি।

জন্মদিনে প্রিয়জনকে তো অনেক কিছু উপহার দেন। কিন্তু কখনও পোষ্যের জন্য এমন উপহারের কথা ভেবেছেন ?
হ্যাঁ এমনই এক কান্ড ঘটিয়ে বসেছেন জনপ্রিয় ইউটিউবার। নিজের পোষ্যের জন্য জন্মদিনের উপহার হিসেবে ব্রেন্ট রিভেরা বানিয়ে ফেলেছেন এক ব্যয়বহুল আস্ত একটা বাড়ি।

মার্কিন এই নাগরিক তাঁর পোষ্যের জন্য ২৫ হাজার ডলারের বাড়ি তৈরি করেছেন। খরচ করেছেন মাত্র ২৬ লাখ টাকা। আর কী নেই সেই বাড়িতে!
ব্রেন্টের পোষ্যের নাম চার্লি। তার জন্য নির্মিত বাড়িতে আলাদা শয়নকক্ষ রয়েছে, আছে লিভিং রুম। রয়েছে বাড়ির পেছনে ফাঁকা জায়গা। লিভিং রুমে আবার টেলিভিশনও রাখা হয়েছে। পাশে রয়েছে সোফা। সামনে টেবিলে রাখা হয়েছে খাবার। সেই টেলিভিশনে দেখা যাবে চার্লির প্রিয় ভিডিওগুলো।
বাড়ির ভেতরটা অনেকটা ডুপ্লেক্স আদলে করা। লিভিং রুম থেকে সিঁড়ি দিয়ে উঠে যেতে হয় শয়নকক্ষে। বিছানার এক পাশে রাখা হয়েছে তার কাপড়চোপড়, অন্য পাশে টেবিলে রাখা হয়েছে অ্যালার্ম ঘড়ি। বাড়ির সামনে রাখা হয়েছে গাছ।
নিশ্চয়ই ভাবছেন ব্রেন্ট রিভেরা কে? তিনি একজন জনপ্রিয় ইউটিউবার। এই মুহূর্তে ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবার ২ কোটি ৬৬ লাখ। এ ছাড়া ফেসবুক, ইনস্টাগ্রাম ও টিকটকেও রীতিমতো জনপ্রিয় তিনি। নিয়মিত ভিডিও তৈরি করেন এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য।
চার্লির জন্মদিনকে এবার বিশেষভাবে উদযাপন করতে চান তিনি। আর সেই জন্য এই বাড়িটি তৈরি করেছেন ব্রেন্ট। ভিডিওতে দেখা যায়, চার্লিকে যাতে আর একা থাকতে না হয়, সে জন্য একটি সঙ্গীও আনা হয়েছে। এ ছাড়া ব্রেন্ট যখন কাজে ব্যস্ত থাকবেন সেই সময় চার্লি যাতে একাকিত্ব অনুভব না করে, সে জন্য একজন পেশাদার পোষ্য প্রাণী রক্ষণাবেক্ষণকারীকেও নিয়োগ করেছেন তিনি।

ব্রেন্টের এই ভিডিও কতজন দেখেছেন জানেন? ইতিমধ্যে ৭৫ লাখ মানুষ দেখেছেন ইউটিউবে। কমেন্ট করেছেন ১০ হাজারের বেশি। অধিকাংশই চার্লির জন্য শুভকামনা জানিয়েছেন। আর পোষ্যের জন্য ব্রেন্টের এই উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সবাই।

Previous articleফের আ.ত্মঘাতী বি.স্ফোরণ আফগানিস্তানে! লাফিয়ে বাড়ছে মৃ.তের সংখ্যা
Next articleমনোনয়নের সময়সীমা পুনর্বিবেচনা করুক কমিশন: পঞ্চায়েত মামলায় হাইকোর্ট