সোশ্যাল মিডিয়ায় কঠিন সময়ের ইঙ্গিত! কালো পোস্টে বড় সিদ্ধান্ত কাজলের

এটা কি পাবলিসিটি স্টান্ট, নাকি সত্যিই কোনো বড় বিপ*দের মধ্যে পড়েছেন কাজল? প্রশ্নের উত্তর অধরা তাই উদ্বি*গ্ন তাঁর অনুরাগীরা ।

সব সময় হাসি খুশি থাকা বলিউডের ‘সিমরন’ (Kajol) হঠাৎ মন খারাপ করা এক পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় (Social media)। কী হয়েছে অভিনেত্রীর ?কেন কালো পোস্টে কঠিন সময়ের ইঙ্গিত দিলেন কাজল? একরাশ প্রশ্ন ঘোরাফেরা করছে সমাজ মাধ্যমে। ছোট কথাই একটা পোস্ট যার ব্যাকড্রপ কালো বোর্ড, ব্যাস এইটুকুর পর থেকেই দাবানল গতিতে ভাইরাল সেই পোস্ট! ‘ফনা গার্ল’ ফ্যানেদের জানালেন সমাজমাধ্যম থেকে ক্ষণিকের অবসর নেওয়ার সিদ্ধান্তের কথা। সোশ্যাল মিডিয়াকে আপাতত বিদায় জানালেন বলি অভিনেত্রী কাজল(Kajol)।

ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মুছে ফেলেছেন সবকিছু। বি টাউনে ঝড় তুলে শুধু জ্বলজ্বল করছে একটি পোস্ট “জীবনের খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি..।” অবশ্য সেই পোস্টের সঙ্গে ক্যাপশনেই কাজল জানিয়েছেন, “সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।” এটা কি পাবলিসিটি স্টান্ট, নাকি সত্যিই কোনো বড় বিপদের মধ্যে পড়েছেন কাজল? প্রশ্নের উত্তর অধরা তাই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা ।

সাধারণত সমাজ মাধ্যম থেকে নিজেকে একটু দূরে রাখতে পছন্দ করেন কাজল। তাঁর কথায় সবকিছু আগেই জানিয়ে দিলে প্রেক্ষাগৃহে যাওয়ার চমক থাকবে না দর্শকদের কাছে। সেই কাজল সোশ্যাল মিডিয়ায় কেন এমন পোস্ট করলেন তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

 

Previous articleমনোনয়নের সময়সীমা পুনর্বিবেচনা করুক কমিশন: পঞ্চায়েত মামলায় হাইকোর্ট
Next articleট্রান্সফার মার্কেটে আবার ঝড় তুলল মোহনবাগান, চেন্নাইয়ানের এই ফুটবলারকে নিতে চলেছে সবুজ মেরুন