জেলে সইফ আলি খান! সব ফেলে ছুটলেন সারা

'আদিপুরুষ' সিনেমার জন্য বারবার সমালোচিত হতে হচ্ছে সইফ আলি খানকে। অন্যদিকে সারা আলি খান অভিনীত 'জরা হাটকে জরা বাঁচকে' মুক্তি পেয়েছে।

জেলে যেতে হল বলিউডের (Bollywood) ছোটে নবাবকে! ঘটনার কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু সইফ (Saif Ali Khan) অনুরাগীদের মধ্যে। সব কাজ ছেড়ে বাবার কাছে ছুটলেন সারা আলি খান (Sara Ali Khan)। তাহলে কি ‘ আদিপুরুষ’ (Adipurush Movie) সিনেমায় রাবণের চরিত্রের অপমান করার খেসারত দিতে হচ্ছে ? আর কেনই বা সারা আলি খানকে বাবার পেছন পেছন ছুটতে হল ? তাহলে ব্যাপারটা খোলসা করে বলা যাক। আসলে এটা রিয়েল নয়, পুরো ঘটনাই রিল লাইফের কাহিনী।

‘আদিপুরুষ’ সিনেমার জন্য বারবার সমালোচিত হতে হচ্ছে সইফ আলি খানকে। অন্যদিকে সারা আলি খান অভিনীত ‘জরা হাটকে জরা বাঁচকে’ মুক্তি পেয়েছে। যদিও সেই সিনেমা নিয়ে চর্চা না হলেও ব্যবসা মন্দ নয়। কিন্তু বাবা মেয়ে একসঙ্গে কখনই স্ক্রিন শেয়ার করেননি। এবার এক বিজ্ঞাপনে বাপ-বেটিকে এক ফ্রেমে দেখবেন দর্শক। বাবার সঙ্গে প্রথমবার অভিনয়ে সারা। যদিও সিনেমা নয় তবুও সইফ ফ্যানেরা এই খবরে উচ্ছ্বসিত। খুশি সারা নিজেও। আসামীর ভূমিকায় সইফ আর পুলিশের ভূমিকায় থাকছেন সারা আলি খান। ইনসুরেন্স কোম্পানির এই বিজ্ঞাপনের ছবি সমাজমাধ্যমে ভাইরাল । সাদা-কালো চেকে আসামীর পোশাকে সইফ আর পুলিশ রূপে ধরা দিয়েছেন সারা।

 

Previous article৩৬-এ পা মেসির, বিশ্বজয়ের পর প্রথম জন্মদিন, একনজের মেসির কিছু নজির
Next articleঅ্যাম্বুল্যান্সে ভ.য়াবহ বি.স্ফোরণ! বাংলাদেশের দু.র্ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃ.তের সংখ্যা