মুখে ভারত মাতার স্লোগান! নির্বাচন কমিশনারের ঘরে ঢুকে অ.শান্তির চেষ্টা বিজেপির যুব নেতার

শনিবার দুপুরে বিজেপির যুবমোর্চার এক নেতা আচমকাই বিক্ষোভ দেখাতে নির্বাচন কমিশনার রাজীব সিনহার ঘরে সটান ঢুকে পড়ার চেষ্টা করেন। ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ে উত্তেজনা।

নির্বাচনে (Panchayat Election) হার নিশ্চিত। আর তা পরিষ্কার হতেই শনিবার সকাল থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তির চেষ্টা বিজেপি (BJP) সহ বিরোধীদের। একাধিক জায়গায় ভোট লুঠের পাশাপাশি ব্যালট বক্স (Ballot Box) জলে ফেলে, পুড়িয়ে, ড্রেনে ফেলে নির্বাচন ভেস্তে দেওয়ার চেষ্টা। তবে স্থানীয়দের বিক্ষোভ প্রদর্শনের জেরে এবং পরে পুলিশের হস্তক্ষেপের জেরে সাময়িকভাবে বিরোধীদের গা জোয়ারি বন্ধ হয়ে হয়ে গেলেও কিছুক্ষণের মধ্যে নির্বাচন কমিশনের দফতরের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি।

জানা গিয়েছে, এদিন দুপুরে বিজেপির যুবমোর্চার এক নেতা আচমকাই বিক্ষোভ দেখাতে নির্বাচন কমিশনার রাজীব সিনহার ঘরে সটান ঢুকে পড়ার চেষ্টা করেন। ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ে উত্তেজনা। ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরেই পার্ক স্ট্রিটে নির্বাচন কমিশনের অফিসের সামনে রীতিমতো তুলকালাম বেধে যায়। পুলিশের দাবি, পতাকা হাতে দোতলায় কমিশনারের ঘরে ঢুকে যান ওই যুবমোর্চার নেতা রাকবীর সিং।

এই ঘটনায় হইহই পড়ে যায় গোটা কমিশনে। শেষমেশ অবশ্য কমিশনার রাজীব সিনহার ঘরে ঢুকতে পারেননি রাকেশ। দোতলায় কমিশনারের ঘরের ঘরের দরজার বাইরে তাঁকে পুলিশ আটকে দেয়। পরে রীতিমতো চ্যাংদোলা করে তাঁকে বার করা হয়। সেই সময় রাকেশ স্লোগান দিচ্ছিলেন ‘ভারত মাতা কি জয়’।

 

 

 

Previous articleপঞ্চায়েতের আবহে শুরু রাজ্যসভার প্রস্তুতি! রবিবারই বিধায়কদের বিধানসভায় তলব তৃণমূলের
Next articleবরফে ঢাকা মমি, একবার স্পর্শেই ভয়.ঙ্কর পরিণতি! কেন…