প্রতিবাদের নামে রাস্তায় নেমে গা.জোয়ারি! হাওড়ায় বিজেপির CESC অভিযানে ধু.ন্ধুমার

তবে এদিন সিইএসসি অফিস পৌঁছনোর আগেই কোনও অনুমতি না থাকায় মিছিল আটকায় পুলিশ। এরপরই বিজেপি কর্মীরা হালে পানি না পেয়ে গায়ের জোরে ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে গেরুয়া বাহিনী।

ফের হাওড়ায় (Howrah) চরম বিশৃঙ্খলার চেষ্টা বিজেপির (BJP)। পুলিশি বাধাকে উপেক্ষা করে বুধবার সিইএসসি (CESC) অভিযান ছিল গেরুয়া বাহিনীর। আর বিদ্যুৎ দফতরের সামনে তাঁদের জোর করে অশান্তির চেষ্টায় বাধা দিলেই অশান্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশ পরিস্থিতি বেগতিক বুঝেও ব্যারিকেড দেওয়ার চেষ্টা করলেও লাভের লাভ কিছুই হয়নি। উল্টে পুলিশ বাধা দিলেই হাওড়ার সিইএসই ভবনের সামনে ধুন্ধুমার পরিস্থিতি সৃষ্টি হয়।

বিজেপির সাফাই, বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অভিযোগে এদিন তাঁদের সিইএসসি অভিযান ছিল। বিদ্যুতের অস্বাভাবিক বিলের পাশাপাশি লো ভোল্টেজ, লোডশেডিং-এর অভিযোগ তুলে পথে নামে গেরুয়া শিবির। তবে স্থানীয়রা জানিয়েছেন, প্রতিবছরই পুজোর আগে এমন ঘটনা ঘটে। মূলত পুজোর আগে শহরের বিভিন্নপ্রান্তে যাতে বিদ্যুৎ সরবরাহ ঠিকঠাক থাকে সেকারণেই এমন ঘটনা। তবে এতে খুব অসুবিধা যে হয় না তাও এদিন মনে করিয়ে দেন স্থানীয়রা। তবে বিজেপি এই মুহূর্তে আর কোনও ইস্যু না পেয়েই জনজীবন স্তব্ধ করার লক্ষ্যে পথে নেমে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপির কর্মী সমর্থকরা। মঙ্গলবার গণেশ চতুর্থীর পর বুধবার কর্মব্যস্ত দিনে হাওড়াকে অশান্ত করার চেষ্টায় পথে নামে বিজেপি।

তবে এদিন সিইএসসি অফিস পৌঁছনোর আগেই কোনও অনুমতি না থাকায় মিছিল আটকায় পুলিশ। এরপরই বিজেপি কর্মীরা হালে পানি না পেয়ে গায়ের জোরে ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে গেরুয়া বাহিনী। এরপরই পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি শুরু হয়।

 

 

 

 

Previous articleএকত্রে ৪৩ পাইলটের ইস্তফা, বন্ধ আকাসা এয়ারের ৬০০ বিমান
Next article‘মহিলা সংরক্ষণ বিল’ দ্রুত বাস্তবায়নের দাবিতে সংসদে সরব সোনিয়া