BJP রাজ্য সভাপতির ছবিতে ‘জুতোর বাড়ি’, নেতাকর্মীদের বহি.ষ্কার ক্ষু.ব্ধ সুকান্তের

দেবীপক্ষেই বড় পদক্ষেপ নিল বঙ্গ বিজেপি। দল বিরোধী কাজের জেরে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার করা হল বিজেপির একাধিক নেতাকর্মীকে। যে নেতা-কর্মীদের বহিষ্কার করা হয়েছে তারা সকলেই বীরভূম জেলার। বিজেপির সদর কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখানোর অভিযোগে এই পদক্ষেপ নিয়েছে দল।

বিজেপির সূত্রে জানা গিয়েছে, এখনো পর্যন্ত চারজনের কাছে এই বহিষ্কারের চিঠি গিয়েছে। প্রকাশ্যে দল বিরোধী কাজ, দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগেই এই পদক্ষেপ। উল্লেখ্য, বিজেপির অফিসের সামনে পরপর দুদিন বিক্ষোভ দেখাতে দেখা যায় বীরভূম বিজেপির নেতা কর্মীদের একাংশ। প্রথমে সল্টলেক অফিসের সামনে এবং তারপর কলকাতার মুরলিধর লেনে চলে এই বিক্ষোভ। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) ছবি মাটিতে ফেলে চলে লাথি। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ হন বিজেপি সভাপতি সুকান্ত।

রাজ্য বিজেপি যে তাদের ওপরে কড়া পদক্ষেপ নেবে সে আভাস তার পরদিন সাংবাদিক বৈঠক থেকেই দিয়ে দিয়েছিলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। সেইমতো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে কারা কারা ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে বের করা হয়। এবং জানিয়ে দেওয়া হয় এই ঘটনায় কাউকে রেহাত করা হবে না। সেইমতো এদিন বহিষ্কার করা হল বীরভূম বিজেপির একাধিক নেতা-নেত্রীত্বকে। তবে বহিষ্কার করা হলেও উদ্বেগ কমছে না রাজ্য বিজেপির। বিশেষ করে লোকসভা নির্বাচনের মুখে যখন তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের ব্লুপ্রিন্ট তৈরি করার কথা বিজেপির, সেখানে এই ঘরোয়া কোন্দল কাঁটার মত তাদের বিঁধছে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Previous articleবিশ্বকাপে সুযোগ পেয়েই বিধ্বং.সী বোলিং সামির, ২৭৪ রানের লক্ষ্যমাত্রা ভারতের
Next article‘কদলীবালা’র প্রেমে সৃজিতের ‘সত্যবতী’! পুজোয় চুটিয়ে প্রেমালাপ স্বস্তিকা-সোহিনীর