সুজয়কৃষ্ণের ভয়েস টেস্টে ‘আপত্তি’ চিকিৎসকদের! SSKM থেকে খালি হাতেই ফিরল ইডি

শরীরের অবস্থা খারাপ। আর সেকারণেই ভয়েস টেস্ট (Voice Test) হল না সুজয়কৃষ্ণ ভদ্রর (Sujay Krishna Bhadra)। বৃহস্পতিবার প্রায় চারঘণ্টা এসএসকেএম হাসপাতালে (SSKM) কাটিয়ে খালিহাতে ফিরল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (ED)। এদিন বেলা বারোটা নাগাদ ইডির আধিকারিকরা পৌঁছে যান এসএসকেএম হাসপাতালে। সেখানে গিয়েই সটান পৌঁছে যান মেডিক্যা ল সুপার ডা.পীযূষকান্তি রায়ের ডিপার্টমেন্টে। এরপরই ইডি আধিকারিকরা সুজয়কৃষ্ণের ভয়েস টেস্টের অনুমতি চান। কিন্তু দীর্ঘক্ষণ এসএসকেএম-র উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথা হলেও ভয়েস টেস্টের অনুমতি মিলল না সুজয় কৃষ্ণ ভদ্রের।

এসএসকেএম সূত্রে খবর, গলার স্বরের নমুনা পরীক্ষার জন্যস যে শারীরিক ক্ষমতা প্রয়োজন তার অভাব রয়েছে তাঁর। ইডি আধিকারিকদের এমন কথা জানানোর কিছুক্ষণ পরই তাঁরা হাসপাতাল থেকে চলে যান বলে খবর। তবে এই প্রথম নয়, এর আগেও সুজয় কৃষ্ণের গলার স্বরের নমুনা সংগ্রহ বা পরীক্ষার জন্যর এসএসকেএম হাসপাতালে যান ইডি আধিকারিকরা।

উল্লেখ্য, নিয়োগ মামলায় গত ৩০ মে গ্রেফতার হন সুজয়কৃষ্ণ ভদ্র। তার কিছুদিনের মধ্যেই তাঁর স্ত্রীর মৃত্যু হয়। সেই সময় প্যারোলে ছাড়া পেয়েছিলেন সুজয়কৃষ্ণ। তারপর জেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভর্তি করা হয় এসএসকেএমে।

 

 

 

 

Previous articleমধ্যপ্রদেশে জল প্রকল্পের নামে ভাঁওতা, উদ্বোধনের পর ডবল ইঞ্জিনের কলে বেরোচ্ছে ‘হাওয়া’
Next articleরবিবার বিশ্বকাপের পরবর্তী ম‍্যাচে নামছে ভারত, ইংল‍্যান্ডের বিরুদ্ধে নামার আগে বিশেষ অনুশীলন বিরাটের