আজ চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর ভার্চুয়াল উদ্বোধনে মুখ্যমন্ত্রী

বিকেল সাড়ে ৪টে নাগাদ তিনি ভার্চুয়ালি পুজোগুলির উদ্ধোধন করবেন

শুক্রবার জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন চন্দননগরের বিখ্যাত ৬টি পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, বিকেল সাড়ে ৪টে নাগাদ তিনি ভার্চুয়ালি পুজোগুলির উদ্ধোধন করবেন। এরপর সন্ধ্যা ৬টায় চন্দননগর পুলিশ কমিশনারেটের তরফে পুজোর গাইড ম্যাপ প্রকাশ করা হবে।

অন্যদিকে, বড় বাজারে কেন্দ্রীয় জগদ্ধাত্রী পুজো কমিটির তরফে সাংবাদিক সম্মেলন করে পুজোর গাইড ম্যাপ প্রকাশ করা হয়। জানানো হয়, এবার ডিজে বক্স ও শব্দবাজি বর্জিত জগদ্ধাত্রী পুজো হবে। কেন্দ্রীয় জগদ্ধাত্রী পুজো কমিটির দফতরে সাংবাদিক বৈঠক করে কমিটির সাধারণ সম্পাদক শুভজিৎ সাউ বলেন, কয়েক বছর ধরেই পরিবেশবান্ধব পুজোকে প্রাধান্য দেওয়া হচ্ছে। তাতে কেন্দ্রীয় কমিটির অধীনে থাকা ১৭৭টি বারোয়ারি পুজো কমিটি দারুণভাবে সাড়া দিয়েছে। শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছ’টি বারোয়ারি পুজো মণ্ডপের ভার্চুয়াল উদ্বোধন করবেন।

তিনি আরও জানান, এবারে ১৯ তারিখ ষষ্ঠী। আলোক শোভাযাত্রা ২৩ তারিখ অনুষ্ঠিত হবে। ৬২টি বারোয়ারি পুজো কমিটি শোভাযাত্রায় অংশ নেবে। ২৩০টি ট্রাক শোভাযাত্রায় হাজির থাকবে। প্রায় সাড়ে ৯ কিলোমিটার রাস্তা দিয়ে শোভাযাত্রা যাবে।

আরও পড়ুন:১২০ ঘণ্টা পার! উত্তরকাশীতে আটকে পড়া শ্রমিকদের উদ্ধারে আনা হল বিশেষ যন্ত্র

Previous article১২০ ঘণ্টা পার! উত্তরকাশীতে আটকে পড়া শ্রমিকদের উদ্ধারে আনা হল বিশেষ যন্ত্র
Next article২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আমডাঙার পঞ্চায়েত প্রধান খু.নের ঘটনায় গ্রে.ফতার ১