গুজরাত ছেড়ে কি মুম্বই ইন্ডিয়ান্সে ফিরছেন হার্দিক? জল্পনা তুঙ্গে

প্রসঙ্গত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সাত মরশুম খেলেছিলেন হার্দিক। ২০২২ সালে তাঁকে ছেড়ে দেয় রোহিতের দল। তিনি দায়িত্ব নেন গুজরাত দলের এবং অভিষেকেই চ্যাম্পিয়ন হয় গুজরাত।

ফের কি মুম্বই ইন্ডিয়ান্সে ফিরছেন হার্দিক পান্ডিয়া। জল্পনা সেদিকেই। সূত্রের খবর, হার্দিকের পুরনো দলে ফেরা প্রায় নিশ্চিত। তাঁকে নিতে ১৫ কোটি টাকা দিতে তৈরি মুম্বই ইন্ডিয়ান্স। ২০২২ সালে অভিষেক পর্বেই হার্দিকের হাত ধরে আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল গুজরাত টাইটান্স। এবার জল্পনা হার্দিক ফিরতে পারেন নিজের পুরনো দল মুম্বই ইন্ডিয়ান্স। ১৯ ডিসেম্বর দুবাইয়ে আইপিএলের নিলাম। আর তার আগে ভারতীয় অলরাউন্ডারের দলবদলের সম্ভাবনা নিয়ে জোর জল্পনা।

এই নিয়ে এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে গুজরাত দলের একটি সূত্র জানিয়েছে, “হার্দিকের আবার মুম্বইয়ে ফেরার সম্ভাবনা নিয়ে আলোচনা শুরু হয়েছে। হতেই পারে, হার্দিক আবার পুরনো দলে ফিরে গেল। তবে এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলা আমাদের পক্ষে সম্ভব নয়।”

প্রসঙ্গত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সাত মরশুম খেলেছিলেন হার্দিক। ২০২২ সালে তাঁকে ছেড়ে দেয় রোহিতের দল। তিনি দায়িত্ব নেন গুজরাত দলের এবং অভিষেকেই চ্যাম্পিয়ন হয় গুজরাত। ২০২৩ আইপিএল ফাইনালে খেলেছিল গুজরাত। তবে চেন্নাই সুপার কিংসের কাছে হারে হার্দিকরা।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleআজকের দিনে কী ঘটেছিল?
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে