মুখ খুললেন হার্দিক, মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়ে কী বললেন এই অলরাউন্ডার

২০২২ সালে গুজরাত টাইটান্সে যোগ দেন হার্দিক। দু'বছর সেখানেই কাটান হার্দিক। মাঝে দু’বছর গুজরাতে কাটিয়ে আবার পুরনো দলে ফিরেছেন ভারতীয় অলরাউন্ডার।

অবশেষে মুখ খুললেন হার্দিক পান্ডিয়া। গত কয়েকদিন ধরে হার্দিকের মুম্বই ইন্ডিয়ান্সে ফেরা নিয়ে চলছিল দীর্ঘ নাটক। অবশেষে গুজরাত টাইটান্স ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেন হার্দিক। গতকাল থেকে কিছু না বললেও অবশেষে মুখ খোলেন হার্দিক। বললেন, ফিরে খুব ভাল লাগছে।

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, ২০১৫ সালের আইপিএলের আগে নিলামে ১০ লক্ষ টাকায় হার্দিককে কিনছে মুম্বই। নিলাম টেবিল থেকে ওয়াংখেড়ের মাঠে দলের সঙ্গে অনুশীলন, টুকরো টুকরো কোলাজ রয়েছে হার্দিকের পোস্ট করা ভিডিও। কীভাবে তরুণ ক্রিকেটার থেকে ধীরে ধীরে দলের অন্যতম ভরসার জায়গা হয়ে উঠেছেন সেই যাত্রা দেখা গিয়েছে হার্দিকের ভিডিওতে। সেখানে ক‍্যাপশনে লেখা, “অনেক ভালো ভালো স্মৃতি মনে পড়ে যাচ্ছে। মুম্বই, ওয়াংখেড়ে, পল্টন। ফিরে খুব ভাল লাগছে।”

২০২২ সালে গুজরাত টাইটান্সে যোগ দেন হার্দিক। দু’বছর সেখানেই কাটান হার্দিক। মাঝে দু’বছর গুজরাতে কাটিয়ে আবার পুরনো দলে ফিরেছেন ভারতীয় অলরাউন্ডার। সেখানে ফিরে তিনি কতটা খুশি সেটা প্রকাশ করেছেন ভিডিওতে।

আরও পড়ুন:নাকে ব্যান্ড-এইড, গালে কাটার দাগ, চোখে কালো ছোপ, ছবি পোস্ট করলেন বিরাট , কি হলো কোহলির?

Previous articleউত্তরাখণ্ডে বৃষ্টি ও তুষারপাতের পূর্বাভাস, ফের বাধার মুখে উদ্ধারকাজ
Next articleআমি সুস্থ,ডিসেম্বরেই ফের শুরু করছি অনুষ্ঠান: অদিতি মুন্সি