‘দ্য আর্চিজ’ রিলিজের আগে ফিল্ম রিভিউ-এর থেকেও গুরুত্বপূর্ণ এই রিভিউ, দেখে নিন

প্রথমবার বলিউডে (Bollywood) পা! কুছ পরোয়া নেহি
দর্শকের সামনে প্রথম আত্মপ্রকাশ! কুছ পরোয়া নেহি
পরিবারে বড়দের মধ্যে অশান্তি! কুছ পরোয়া নেহি
কেবিসি-র (KBC) মঞ্চে বিগ-বির মুখোমুখি! তাতেও কুছ পরোয়া করছেন না সুহানা-অগস্ত্য জুটি।

জুটি? হ্যাঁ, বলিউডে যা গুঞ্জন তাতে সম্পর্কে এগিয়ে যাওয়া নিয়ে যথেষ্ট সিরিয়াস দুই সেলিব্রিটি তনয়-তনয়া। এখন মিশন – বিগ-বির মন জয়।

বৃহস্পতিবার নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাচ্ছে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ (The Archies)। বলিউড বাদশা শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা খান, অমিতাভ তনয়া শ্বেতা নন্দার (Shweta Nanda) ছেলে অগস্ত্য নন্দা ছাড়াও শ্রীদেবী বনি কাপুরের কন্যা খুশি কাপুরের মতো তারকা খচিত এই চলচ্চিত্র। তবে তার আগে বলি পাড়ায় বেশ গুঞ্জন সুহানা-অগস্ত্যর প্রেমকাহিনী নিয়ে। কখনও সুহানার জন্য অগস্ত্যর উড়ে আসা চুম্বন, কখনও অন্তরঙ্গ ছবি ইতিমধ্যেই দর্শকদের সামনে এসে পৌঁছেছে।

শোনা যাচ্ছে কেবিসি-র ১৫তম এপিসোডে বিগ-বির সামনে হটসিটে বসতে চলেছেন সুহানা ও অগস্ত্য। সঙ্গে থাকছে আর্চিজের অন্যান্য কলাকুশলীরাও। শোনা যাচ্ছে সেখানে সুহানা মজার ছলে অমিতাভ বচ্চনকে অনুরোধ করছেন সহজ প্রশ্ন করার জন্য। এমনকি সেখানে তিনি উল্লেখ করছেন বাবা শাহরুখের কথা, যিনি অনেক সিনেমাতেই অমিতাভের ছেলের চরিত্রে অভিনয় করেছেন।

অন্যদিকে এই এপিসোডে বিগ-বি মজার ছলে বলছেন অগস্ত্যর ছোটবেলার মজার কথা, এমনটাও শোনা যাচ্ছে। তবে কী এভাবেই পরিবারের জ্যেষ্ঠর কাছে নিজের মনের মানুষকে পরীক্ষার মুখে ফেলছেন অগস্ত্য। ছবি রিলিজের আগে ছবির থেকেও এটা নিয়েই বলিউডে এখন জোর চর্চা।

আরও পড়ুন- তেলেঙ্গানায় মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেবে তৃণমূল

Previous articleতেলেঙ্গানায় মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেবে তৃণমূল
Next articleবিজেপি সাংসদের দত্তক নেওয়া গ্রামে জলক.ষ্ট! সমাধানে উদ্যোগী মুখ্যমন্ত্রী