‘হার্ট অ্যাটাক পরোটা’ নিয়ে সমস্যায় বীর দাবিন্দর সিং, নাম জড়ালো কপিল শর্মার!

পুলিশ জানিয়েছে স্থানীয়দের অভি.যোগের ভিত্তিতেই ব্যবসায়ীর বিরু.দ্ধে মা.মলা করা হয়েছে। এখন ঘটনার জল কত দূর গড়ায় সেটাই দেখার।

নতুন বছরে বিপাকে ‘হার্ট অ্যাটাক পরোটা’ (Heart Attack Parathas), দায়ের হল এফআইআর! সস্ত্রীক কপিল শর্মা (Kapil Sharma) হাজির হওয়ার পরের দিনই এমন ঘটনা ঘটায় চিন্তায় ব্যবসায়ী বীর দাবিন্দর সিং (Veer Davinder Singh)। তাঁর নামেই ১৮৮ ধারায় মামলা রুজু হয়েছে। কিন্তু কেন? পুলিশ সূত্রে জানা যাচ্ছে গভীর রাত পর্যন্ত দোকান খুলে রাখা, আশপাশের এলাকা নোংরা করার মতো একগুচ্ছ অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। বারবার সতর্ক করেও কোন লাভ না হওয়ায় অবশেষে পুলিশি পদক্ষেপ করা হয়েছে।

পাঞ্জাবের জলন্ধরে (Jalandhar, Punjab) অবস্থিত বিখ্যাত দোকান ‘হার্ট অ্যাটাক পরোটা’র কথা জানেন না এমন সেলিব্রেটি খুঁজলেও পাওয়া যাবে না। পরোটার গন্ধে বীর দাবিন্দর সিং-এর দোকানে হাজির হয়ে গেছিলেন বিখ্যাত কমেডিয়ান তথা সঞ্চালক কপিল শর্মা। এই দোকানে দাবিন্দর সিংয়ের রুজিরুটি। পুলিশ কেসের দৌলতে এখন শিরোনামে দাবিন্দর। একদিকে যখন তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, মামলা রুজু হয়েছে তখন অন্যদিকে তিনি পুলিশের বিরুদ্ধে পাল্টা তোপ দেগেছেন। সাংবাদিক বৈঠক ডেকে তিনি জানান এক পুলিশ কর্তা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছেন এবং বর্বর আচরণ করেছেন। দাবিন্দর বলছেন কপিল শর্মা আসার কথা প্রচার হতেই পুলিশ ইচ্ছাকৃতভাবে তাঁকে হেনস্থা করছে। যদিও পুলিশ জানিয়েছে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতেই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। এখন ঘটনার জল কত দূর গড়ায় সেটাই দেখার।

Previous articleউল্টে গেল বেসরকারি বাস, রেষারেষির মর্মান্তিক পরিণতি!
Next articleরানওয়েতে অবতরণের সময় বিমানে আগুন, টোকিওর বিমানবন্দরে বিধ্বংসী অগ্নিকাণ্ড