সাতসকালে শহরে ফের বে.পরোয়া গাড়ির তা.ণ্ডব! সেন্ট্রাল অ্যাভিনিউতে হুলস্থূল, গ্রে.ফতার ম.ত্ত চালক

ফের শহরে বেপরোয়া গাড়ি! বুধবার, সপ্তাহের কর্মব্যস্ত দিনে সাতসকালে কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউর (Central Avenue) মতো ব্যস্ত রাস্তায় দাপিয়ে বেড়াল মত্ত, বেপরোয়া গাড়িচালক। জানা গিয়েছে, এদিন একটি ভ্যান চালককে প্রথম ধাক্কা মারে বিলাসবহুল গাড়িটি। পরে পুলিশ অভিযুক্তকে ধরে ফেলায়, পুলিশকেও (Police) চরম গালিগালাজ করতে থাকে। এদিকে দুর্ঘটনার জেরে গুরুতর জখম ভ্যান চালক। পুলিশ সূত্রে খবর, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল অভিযুক্ত যুবক। তিনি পার্ক স্ট্রিটের বাসিন্দা।

এদিকে গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি মদ ও বিয়ারের বোতল। পুলিশ সূত্রে খবর, মত্ত যুবক এদিন সকালে সোনাগাছি থেকে ফিরছিলেন। সকাল ৮.২০ নাগাদ মহম্মদ আলি পার্কের সামনে প্রথমে একজন ভ্যানচালককে সজোরে ধাক্কা মারেন তিনি। তারপরে চম্পট দেওয়ার চেষ্টা করলেও লাভের লাভ হয়নি। ঠিক পরের সিগনালেই জোড়াসাঁকো থানা ও জোড়াবাগান ট্রাফিক গার্ডের পুলিশ যৌথ উদ্যোগে মত্ত যুবককে ধরে ফেলে। অভিযোগ, আটক হওয়ার সময়, পুলিশকেও গালিগালাজ করতে থাকেন ওই যুবক। এরপরই আর কোনও উপায় না পেয়ে মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে নাটক শুরু করে দেন তিনি। কখনও গাড়ির বনেটে শুয়ে পড়েন, আবার কখনও বনেটে বসে থাকতে দেখা যায় তাঁকে। ইতিমধ্যে ওই যুবকের কাণ্ডকারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে অভিযুক্তর একাধিক কীর্তি ক্যামেরাবন্দি করা হয়েছে।

তবে ইতিমধ্যে গাড়িটি আটক করেছে পুলিশ। সূত্রের খবর, গাড়িটির নম্বর প্লেট উত্তরপ্রদেশের। স্টিকার লাগানো রয়েছে কলকাতা হাইকোর্টের। এদিকে এদিন অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যাওয়া হলেও গাড়িটিকে থানায় নিয়ে যেতে বেশ বিপাকে পড়তে হয় পুলিশকে। সূত্রের খবর, গাড়ি বিলাসবহুল হওয়ার কারণে লক খুলতেই মাথা খারাপ হওয়ার জোগাড় হয় পুলিশের। পরে অভিযুক্তর থেকে চাবি নিয়ে বিলাসবহুল গাড়িটিকে থানায় নিয়ে আসা হয়েছে বলে খবর।

 

 

 

Previous articleশুভেন্দু-শাহজাহানের ছবি সামনে এনে বি.স্ফোরক দাবি তৃণমূল বিধায়কের
Next articleনজরে লোকসভা ভোট! বিকেলেই জেলার নেতাদের সঙ্গে কালীঘাটে বৈঠক মমতার