ঘাটালে অনাথ শিশুদের পাশে সাংসদ দেব, এক লক্ষ টাকা অর্থ সাহায্য অভিনেতার!

স্থানীয়রা বলছেন এই প্রথম নয়, গত ১০ বছরে এভাবেই নিরবে ঘাটালবাসীর পাশে থেকেছেন তাঁদের সুপারস্টার সাংসদ দীপক অধিকারী (Dev)।

বাংলা সিনেমার সুপারস্টার দীপক অধিকারী ওরফে দেব (Dev) ঘাটালের মানুষকে কতটা ভালোবাসেন ফের তাঁর প্রমাণ মিলল। গত কয়েকদিনের জল্পনার অবসানে অভিনেতা দেব জানিয়ে দিয়েছেন যে তিনি ফের ঘাটাল লোকসভা কেন্দ্র (Ghatal Constituency) থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তৃণমূল কংগ্রেসের তারকা সাংসদ বরাবরই জানিয়েছেন যে তিনি ঘাটালের (Ghatal )মানুষের জন্য কাজ করতে চান। আর তাই এবার নিজের সাংসদ তহবিল থেকে অনাথ শিশুদের এক লক্ষ টাকা দিলেন সুপারস্টার।

সূত্রের খবর সমাজমাধ্যমের পোস্ট থেকে দেব(dev ) জানতে পারেন যে ঘাটালের রবিদাসপুরে (Robidaspur , Ghatal) এক পরিবারে দুই শিশুকে নিয়ে রয়েছেন অসহায় ঠাকুমা। কোনমতে দিন চলছে তাঁদের। এরপরই নিজের এমপি ল্যাড থেকে পঞ্চাশ হাজার টাকা করে ২ শিশুর জন্য ১ লক্ষ টাকা ফিক্সড করে দেওয়ার কথা বলেন সাংসদ প্রতিনিধি রাম মান্নাকে। সেই মতো দেবের প্রতিনিধি এবং মহকুমা শাসক ওই দুই শিশুর বাড়িতে গিয়ে তাঁদের অ্যাকাউন্টে টাকা জমা দেওয়ার পাশাপাশি বই খাতা জামাকাপড় দিয়ে আসেন। এখানেই শেষ নয়, যদি ওই শিশুর ঠাকুমা রাজি থাকেন তাহলে দুটি বাচ্চার পড়াশোনার সব দায়িত্ব নিতে চান তারকা সংসদ দেব, এমনটাই জানা যাচ্ছে। যাঁকে নিয়ে দুদিন আগে পর্যন্ত মিথ্যে অভিযোগ এনে কলঙ্কিত করার চেষ্টা হয়েছে সেই দেব আসলে ঘাটালবাসীকে কতটা ভালোবাসেন তাঁর কাজের মধ্যে দিয়েই তা প্রমাণিত। স্থানীয়রা বলছেন এই প্রথম নয়, গত ১০ বছরে এভাবেই নিরবে ঘাটালবাসীর পাশে থেকেছেন তাঁদের সুপারস্টার সাংসদ দীপক অধিকারী (Dev)।


Previous articleদিল্লিতে রাজ্যপালের কনভয় দুর্ঘটনায় শাহজাহানের চক্রান্ত দেখছে রাজভবন! আজগুবি বললেন কুণাল
Next article১৮ ফেব্রুয়ারি বীরভূম সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, কী কী কর্মসূচি মুখ্যমন্ত্রীর