‘এরা তো এখন আর মারছেই না’, ব্যাটিং দেখে ইংল্যান্ডকে খোঁচা বুমরাহর

রবিবার রাজকোটে ৩ উইকেট পড়ে যাওয়ার পর বেশ রক্ষণাত্মক ব্যাটিং শুরু করেছিলো ইংল্যান্ড। তা দেখেই হাসতে হাসতে খোঁচা দেন ভারতীয় দলের সহ-অধিনায়ক।

রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট ম্যাচে বড় জয় পায় ভারতীয় দল। ইংরেজদের বিরুদ্ধে ৪৩৪ রানে জয় পায় রোহিত শর্মার দল। এই ম্যাচে দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডকে ১২২ রানে বেধেঁ ফেলে টিম ইন্ডিয়া। কিন্তু এই ইংল্যান্ড দল ভারতে খেলতে আসার তাদের বাজবল ক্রিকেট নিয়ে বেশ চর্চা হয়। কিন্তু তৃতীয় টেস্টে একেবারেই ধরাসাই হয়ে যায় ইংল্যান্ড। যা দেখে মাঠের মধ্যেই ইংরেজদের কটাক্ষ করেন যশপ্রীত বুমরাহ। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

রবিবার রাজকোটে ৩ উইকেট পড়ে যাওয়ার পর বেশ রক্ষণাত্মক ব্যাটিং শুরু করেছিলো ইংল্যান্ড। তা দেখেই হাসতে হাসতে খোঁচা দেন ভারতীয় দলের সহ-অধিনায়ক। ঘটনাটি ঘটে ইংল্যান্ডের ইনিংসের ১১তম ওভারের। স্টোকসদের রান তখন ৩ উইকেটে ২৮। জো রুট, জনি ব্রেস্টোদের কয়েকটি বল সাবধানে খেলতে দেখে বুমরাহ হাসতে হাসতে সতীর্থদের বলেন, ‘‘এরা তো এখন আর মারছেই না!’’ তাঁর এই মন্তব্য শোনা গিয়েছে টেলিভিশনেও। ম্যাচের ওই অংশের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাকালাম কোচ হওয়ার পর থেকে টেস্টে আগ্রাসী ক্রিকেট খেলছে ইংল্যান্ড দল। যাকে বলা হচ্ছে বাজবল। দ্রুত রান তুলে প্রতিপক্ষ দলকে চাপে ফেলার চেষ্টা করছেন তাঁরা। একাধিক ম্যাচে সুফল পেয়েছেন স্টোকসেরা। কিন্তু ভারতের মাটিতে বেশ চাপে ইংল্যান্ড দল।

আরও পড়ুন- পিএসজি ছেড়ে রিয়ালে এমবাপে ? জল্পনা তুঙ্গে

Previous articleকারিগরি শিক্ষায় প্রশিক্ষিতদের ঢালাও কর্মসংস্থান, রাজ্যে শুরু ‘চাকরি মেলা’র
Next articleআদালতে বিজেপির তিন ধাক্কা! গ.দি মিডিয়া সহ জাতীয় মহিলা কমিশনকে ধুয়ে দিল তৃণমূল