সাড়ে ৮ ঘণ্টা পর ইডি দফতর থেকে হাসিমুখে বেরোলেন অভিনেতা দেব

দিল্লিতে কেন্দ্রীয় এজেন্সির তলবে সময়ের আগেই পৌঁছে গিয়েছিলেন অভিনেতা সাংসদ দীপক অধিকারী। জানিয়েছিলেন, যে চুরি করে সে ভয় পায়।

দিল্লিতে কেন্দ্রীয় এজেন্সির তলবে সময়ের আগেই পৌঁছে গিয়েছিলেন অভিনেতা সাংসদ দীপক অধিকারী (Deepak Adhikari)। জানিয়েছিলেন, যে চুরি করে সে ভয় পায়। তিনি কোনও টাকা তছরুপ করেননি তাই ভয়ের প্রশ্নই ওঠে না। যথেষ্ট আত্মবিশ্বাসী দেখিয়েছিল দেবকে (Dev)। প্রায় সাড়ে ৮ ঘণ্টা ইডির প্রশ্নের মুখোমুখি হওয়ার পর হাসিমুখে বেরিয়েই বিমানবন্দরে ছুটলেন তৃণমূল সাংসদ। সন্ধ্যা ৭টা ২০ মিনিট নাগাদ দেব বেরোতেই সাংবাদিকরা তাঁর কাছে গেলে তিনি বলেন, “এ সব নিয়ে এখন বেশি কথা না বলাই ভাল। আমার ফ্লাইটটা মিস্‌ হয়ে যাবে।”

এর আগে ২০২২ সালে গরুপাচার মামলায় দেবকে প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে CBI। তার কয়েক মাস পরে ফের সেই একই মামলাতে দেবকে দিল্লিতে জিজ্ঞাসাবাদ করে ইডি। ফের রাজধানিতেই ডাকা হল অভিনেতাকে। এদিন ইডি দফতরে ঢোকার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেব সাফ জানান, তদন্তে সহযোগিতা করবেন বলেই শুটিং বাতিল করে ইডির ডাকে সাড়া দিতে দিল্লি এসেছেন তিনি। তবে তিনি কোনওভাবেই অপরাধের সঙ্গে জড়িত নন বলেও জানান তিনি। দেবকে দিল্লিতে ইডির তলব প্রসঙ্গে বুধবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ সাফ জানান, দেব তৃণমূলের সাংসদ বলেই তাঁর উপর রাজনৈতিক চাপ বাড়াতে এমন পদক্ষেপ।


Previous articleডবল ইঞ্জিনের মধ্যপ্রদেশে আবাস যোজনায় ব্যাপক দুর্নীতি! রিপোর্ট সিএজির
Next article৬ মার্চ বঙ্গ সফরে নরেন্দ্র মোদি, আসছেন না শাহ