শিবের পুজো দিয়ে প্রচারে সায়নী! শুধু ভাঙড় থেকেই ৫০ হাজার লিড, দাবি তৃণমূলের

২০০৯ সাল থেকে যাদবপুর লোকসভা (Jadavpur) আসন একটানা দখলে রেখেছে তৃণমূল কংগ্রেস (TMC)।  এবার মর্যাদাপূর্ণ এই কেন্দ্রটি দখলে রাখার ব্যাপারে আশাবাদী রাজ্যের শাসক দল। তবে গত তিনবার তৃণমূলের দখলে এই আসন থাকলেও স্থায়ী সাংসদ পায়নি যাদবপুরবাসী। বহু চর্চিত এই কেন্দ্রে এবার তৃণমূলের বাজি দলের যুব সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)। প্রকৃত অর্থেই তারকা প্রার্থী সায়নী। নাম ঘোষণার পর থেকেই গোটা লোকসভা কেন্দ্র চষে ফেলছেন।

আজ, শনিবারও তার ব্যতিক্রম হয়নি। এদিন শিবের পুজো দিয়ে সকলের মঙ্গলপ্রার্থনা করে লোকসভা প্রচার করলেন সায়নী ঘোষ। স্পষ্ট করে দিলেন, এবার স্থায়ী সাংসদ পাবে যাদবপুর। প্রচারের শুরুতেই তিনি বলে দিলেন মানুষ তাঁকে সর্বদা পাশে পাবেন। সায়নী আরও যোগ করেন, মানুষ মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের জন্য তাঁকে ভোট দেবেন। কেন্দ্রের বিভেদকামী সরকারের বিরুদ্ধে বাংলার মানুষ লড়াই করছেন। এ রাজ্যে মোদির গ্যারান্টি বলে কিছু নেই বলে জানান সায়নী ঘোষ।

এদিন রাজপুর-সোনারপুর পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের বটতলা থেকে প্রচার শুরু করলেন যাদবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেসপ্রার্থী সায়নী ঘোষ। বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে পুরো এলাকা পরিদর্শন করেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ফিরদৌসী বেগম, সাংগঠনিক প্রধান নজরুল আলি মণ্ডল-সহ তৃণমূল কর্মীরা।সমর্থকরা।

গত কয়েকটি লোকসভা নির্বাচনে দেখা গিয়েছে, যাদবপুর লোকসভার অন্তর্গত ৭টি বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের বিজয়ী প্রার্থীরা সবচেয়ে বেশি লিড পেয়ে থাকেন ভাঙড় থেকে। কিন্ত ভাঙড়ের নেতা আরাবুল ইসলাম জেলবন্দি। কাইজার আহমেদও নিষ্ক্রিয়। এই বিধানসভার দায়িত্বে এখন শওকত মোল্লা। এবারও লোকসভা ভোটে ভাঙড় থেকে ৫০ হাজার লিড পাবে তৃণমূল, এমনই দাবি শওকত মোল্লা-সহ খায়রুল ইসলামের। শওকত মোল্লার দাবি, ৫০ হাজার ভোটে লিড পাবে তৃণমূল। তাতে ভোটের ময়দানে আরাবুল ইসলাম ও কাইজার আহমেদ থাকল কি না থাকল সেটা বিষয় নয়, মানুষ তৃণমূলের সঙ্গে আছে।

Previous articleজোট জটের মধ্যেই দ্বিতীয় দফায় ৪ আসনে প্রার্থী ঘোষণা বামেদের, মুর্শিদাবাদে মহম্মদ সেলিম
Next articleগ্রেফতারিকে আদালতে চ্যালেঞ্জ কেজরির; আবগারির টাকা বিজেপিতেই যাওয়ার দাবি আপের