উত্তরের সংগঠন সামলে সেরে দক্ষিণে অভিষেক, বৃহস্পতিবার ঝাড়গ্রামে রণকৌশল বৈঠক

পাখির চোখ লোকসভা নির্বাচন। উত্তর থেকে দক্ষিণ সংগঠনকে আরও মজবুত ও এককাট্টা করার লক্ষ্যে একের পর এক সাংগঠনিক বৈঠক করে চলেছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। সোম ও মঙ্গলবার উত্তরের জেলাগুলি নিয়ে বৈঠকের পরে বুধবার তারাপীঠে বীরভূমের নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন তিনি। সূত্রের খবর, বৃহস্পতিবার যাবেন ঝাড়গ্রামে।

গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রটি চলে যায় বিজেপির দখলে। এবার ঝাড়গ্রামের শীর্ষ নেতা প্রার্থীর সঙ্গে বৈঠক করতে খোদ আসছেন চলেছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ঝাড়গ্রাম ২৫মে ভোটগ্রহণ। তার আগে লোকসভা ভোটের রণকৌশল ঠিক করতেই এই বৈঠক বলে সূত্রের খবর। ২০১৯ ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রটি তৃণমূলের হাতছাড়া হয়। কিন্তু ২০২১ সালের বিধানসভা নির্বচনে ভালো ফল করে রাজ্যের শাসকদল। সেই ফলের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের এই বৈঠক থেকে অভিষেক নির্দেশ দেবেন বলে মনে করা হচ্ছে।

সূত্রের খবর, ঝাড়গ্রামে কপ্টারে পৌঁছে একটি বেসর্কারি অতিথি শালায় ইনডোর বৈঠক করবেন বলে তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই মুহূর্তে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখছেন প্রশাসনের আধিকাররা। সেই বৈঠকে জেলার ৪ বিধায়ক, জেলা সভাপতি, ব্লক সভাপতি সহ তৃণমূলের প্রার্থী উপস্থিত থাকবেন বলে খবর। তৃণমূলের জেলা সভাপতি জানান, “আমাদের অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay) এবার জঙ্গলমহলে বিশেষ নজর দিচ্ছেন। উনি আমাদের যে বার্তা দেবেন সেই অনুযায়ী আমরা কাজ করব।” সূত্রের খবর, ৮ এপ্রিল মেটিয়াবুরুজে প্রচার সভা করবেন অভিষেক।




Previous articleবাল্টিমোরের সেতু বিপর্যয়ে ষড়যন্ত্রের তত্ত্ব! বাড়ছে চিনা যোগের সম্ভাবনা
Next articleদেশের নামকরা ৫ স্বেচ্ছাসেবী সংস্থার FCRA লাইসেন্স বাতিল কেন্দ্রের!