বর্ধমান-দুর্গাপুর নির্বাচনী কমিটির বৈঠকে সংঘবদ্ধ লড়াইয়ের বার্তা অভিষেক

লোকসভা নির্বাচনের দিন ঘোষণার সময় থেকেই দলীয় সংগঠনকে আরও মজবুত করতে বাংলার উত্তর থেকে দক্ষিণ চষে ফেলছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। চতুর্থ দফা ভোটের মুখে বৃহস্পতিবার, বর্ধমান-দুর্গাপুরের নির্বাচনী কমিটির বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠকে সবকিছু পাশে সরিয়ে একযোগে লড়াইয়ের বার্তা দেন তিনি। শুধু তা-ই নয় দুর্গাপুর পূর্ব, পশ্চিম, গলসি ও বর্ধমান উত্তর বিধানসভার বর্ধমান ২নং ব্লকের নেতৃত্বদের আরও বেশি করে বুথস্তরে গিয়ে কাজ করার পরামর্শ দিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

একত্রিতভাবে সকলকে নিয়ে ভাতার বিধানসভার বিধায়ক মানগোবিন্দ অধিকারীকে লড়াইয়ের পরামর্শ দেন অভিষেক (Abhishek Banerjee)। বৃহস্পতিবার বর্ধমান-দুর্গাপুর লোকসভার প্রার্থী কীর্তি আজাদ-সহ এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা নেতৃত্ব, ব্লক নেতৃত্বরাও। এদিন কোর কমিটির সঙ্গে পৃথক বৈঠক করার পাশাপাশি বিধায়কদের সঙ্গেও পৃথক বৈঠকও করেন অভিষেক। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী কীর্তি আজাদের নির্বাচনী কৌশল নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়। এই বৈঠকে উপস্থিত ছিলেন, পশ্চিম বর্ধমান জেলার সভাপতি নরেন চক্রবর্তী, উজ্জ্বল চট্টোপাধ্যায়, মলয় ঘটক, প্রদীপ মজুমদার এবং দলের সহযোগী সংগঠনগুলির সভাপতিরা। পূর্ব বর্ধমান থেকে উপস্থিত ছিলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভাগুলির বিধায়ক, জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, মন্ত্রী স্বপন দেবনাথ এবং সহযোগী সংগঠনগুলির সভাপতিরা।

লোকসভা নির্বাচনে এক জোট হয়ে লড়াইয়ের কথা বারবার বলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই বৈঠকেও সংঘবদ্ধভাবে লড়াইয়ে ডাক দেন অভিষেক।




Previous articleএসএসসি নিয়োগে পার্থর জামিন মামলায় কড়া মন্তব্য ডিভিশন বেঞ্চের
Next articleকবে করা যাবে রিভিউ-স্ক্রুটিনির আবেদন? মাধ্যমিক পরীক্ষার্থীদের দিনক্ষণ জানাল পর্ষদ