Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ইতিমধ্যে আগামী মরশুমের জন্য পরিকল্পনা শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল। আইএসএলে ধারাবাহিক ব্যর্থতা ঢেকে সাফল্য পাওয়ার লক্ষ্যে আগামী মরশুমের জন্য শক্তিশালী দলগঠনের কাজ প্রায় সম্পূর্ণ করে ফেলেছে ইস্টবেঙ্গল। দাবি করছেন ক্লাব ও লগ্নিকারী সংস্থার কর্তারা।

২) তুঙ্গে কেএল রাহুল এবং সঞ্জীব গোয়েঙ্কার ঝামেলা। গতকাল আইপিএল-এর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে লখনৌ সুপার জায়ান্ট ১০ উইকেটে ম্যাচ হারতেই প্রকাশ্যে রাহুলকে ভর্ৎসনা করেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা । যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । আর এবার সূত্রের খবর এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ লখনৌ অধিনায়ক। এমনকি দিতে পারেন নেতৃত্ব থেকে ইস্তফা ।

৩) চলতি আইপিএল থেকে ইতিমধ্যে প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এবারের আইপিএল-এর প্রথম দল হিসাবে প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে শ্রেয়স আইয়ররা। আরব এরপরই দলের অন্দরে অধিনায়কে নিয়ে কোন্দল সামনে এল। জানা যাচ্ছে, মুম্বইয়ের খারাপ পারফরম্যান্সের জন্য হার্দিকের নেতৃত্ব দেওয়ার ধরনকেই তুলে ধরা হচ্ছে।

৪) আবারও বিপাকে কুস্তিগির বজরং পুনিয়া। দিন কয়েক আগেই ডোপ বিটর্কে বজরংকে সাময়িক সাসপেন্ড করেছিল ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি। আর এবার নাডার পর আন্তর্জাতিক কুস্তি সংস্থার কোপে বজরং। ডোপিং বিতর্কের কারণে চলতি বছরের শেষ পর্যন্ত বজরংকে নির্বাসিত করল আন্তর্জাতিক কুস্তি সংস্থা।

৫) চলছে আইপিএইল। আর আইপিএল শেষ হলেই সামনেই টি-২০ বিশ্বকাপ। জুন মাসে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। আর তার এই টুর্নামেন্ট নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং। জানালেন কার হাতে ট্রফি দেখতে চান তিনি। যুবরাজের মতে এই প্রজন্মের সেরা ব্যাটার বিরাট কোহলি। তাই তাঁর হাতে টি-২০ বিশ্বকাপ দেখতে চান যুবি।

 

Previous articleরাজ্য জুড়ে আজ কালবৈশাখী! বড় আপডেট দিল আবহাওয়া দফতর
Next articleআজ অক্ষয় তৃতীয়াতেই মনোনয়ন জমা অভিষেকের, দুপুরে আসানসোলে প্রচার