দুই স্ত্রী নিয়ে এক ছাদের তলায়, ইউটিউব থেকে কত কোটি আয় আরমানের?

বিগত দু বছর ধরে ইউটিউবের দুনিয়াতে রীতিমতো রাজত্ব করছেন আরমান মালিক

দুই স্ত্রীকে নিয়ে এক ছাদের তলায় ঘর করার ভিডিয়ো বানিয়ে ইউটিউবের পরিচিত মুখ হয়ে উঠেছেন আরমান মালিক। ইউটিউব থেকে ইনস্টাগ্রাম, তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। আরমান মালিক নাম শুনলে হয়তো ভাববেন বলিউড গায়কের কথা বলছি। না, ইনি হলেন আরমান মালিক ইউটিউবার, যার সাবস্ক্রাইবার সংখ্যা বর্তমানে ৩৩ লাখ। ইউটিউবের পাশপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। তাঁর আসল নাম সন্দীপ।

দুই বউ পায়েল এবং কৃতিকার সঙ্গে ব্যক্তিগত জীবনের নানা মুহুর্ত ইউটিউবে তুলে ধরেন তিনি। সম্প্রতি তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, গায়ক আরমান মালিকের নাম তিনি জনপ্রিয়তা পাওয়ার জন্য ব্যবহার করছেন। এই নিয়ে নানা তর্ক বিতর্ক চললেও ইউটিউবারের বিলাসবহুল জীবন যাপন থামার নয়।নামি দামি একাধিক জিনিস তাঁর সংগ্রহে। তবে এর মধ্যে সবচেয়ে তাদের গাড়ি কালেকশন।ইউটিউবে ৩৩ লাখ এবং ইনস্টাগ্রামে ২০ লাখের বেশি ফলোয়ার্স রয়েছে তাঁর।বিগত দু বছর ধরে ইউটিউবের দুনিয়াতে রীতিমতো রাজত্ব করছেন আরমান মালিক। দুই বউ পায়েল ও কৃতিকাকে নিয়ে থাকেন একই ছাদের তলায়। প্রথম স্ত্রী পায়েলের বেস্ট ফ্রেন্ড কৃতিকাকে বিয়ে করেন আরমান। সেই বিয়ে করতে মুসলিম ধর্মও গ্রহণ করেছিলেন। আপাতত তাঁদের চার সন্তান।

সম্প্রতি সিদ্ধার্থ কান্ননের পডকাস্টে এসেছিলেন পায়েল, কৃতিকা আর আরমান।সিদ্ধার্থ কন্ননের প্রশ্নের জবাবে আরমান জানিয়েছেন, ‘চন্ডিগড়ে ১০ তলার ফ্ল্যাট রয়েছে আমার। প্রথম ৪ তলায় আমরা থাকি। বাদবাকি ৬ তলার মধ্যে রয়েছে আমার মিউজিক স্টুডিয়ো, যেখানে আমার গানের শ্যুট করি। বাদবাকি আমার সঙ্গে কাজ করে যারা তারা থাকে। ৬ জন ক্যামেরাম্যান, ২জন ড্রাইভার, ৯জন কাজের লোক, আরও অনেকে। মোট ৪০ জন।’সিদ্ধার্থের জোরাজুরিতে তিনি জানান, প্রায় ১৫০ কোটির মালিক তিনি। আর এই পুরো আয়ই হয়েছে ইউটিউব থেকে। আর মাত্র আড়াই বছরে।





Previous article“দিদির নির্দেশ শিরোধার্য”: নির্বাচনী প্রচার সভা থেকে দেবের দায়িত্ব বাড়ালেন তৃণমূল সুপ্রিমো
Next articleদিনভর প্রবল বিক্ষোভের মুখে লকেট! হুগলিতে জমি হারিয়েছে বিজেপি