মথুরাপুরে বড় ব্যবধানে জয়ের বার্তা অভিষেকের, বৃষ্টিতে ব্যারিকেড সরিয়ে শেডে আনলেন জনতাকে

ডায়মন্ড হারবারের পাশের কেন্দ্র মথুরাপুর। সেখানে দলীয় প্রার্থী বাপী হালদারের সমর্থনে প্রচারসভা থেকে বড় জয়ের ব্যবধানের বার্তা দিলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৃহস্পতিবার, ভাঙড়ের পরে মগরাহাটে সভা করেন অভিষেক। আর সেখান থেকেই বিজেপিকে নিশানা করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

অভিষেক বলেন, এজেন্সি দিয়ে শুধু তাঁকে নয়, তাঁর স্ত্রী, বাবা, মাকে হেনস্থা করেছে কেন্দ্রের বিজেপি সরকার। কিন্তু তিনি মাথা নত করেননি। দিল্লি গিয়ে বাংলার দাবি আদায়ে লড়াই করেছেন। তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদকের কথায়, দেশের মধ্যে ডায়মন্ড হারবার লোকসভা উন্নয়নের নিরিখে দেশে মডেল। অভিষেক বার্তা দেন, তৃণমূল প্রার্থী বাপী হালদারকে জেতালে মথুরাপুরের উন্নয়নের দায়িত্ব তিনি কাঁধে নিচ্ছেন। ডায়মন্ড হারবার মডেলেই সেখানেও উন্নয়ন হবে। সভা থেকে সংরক্ষণ ইস্যুতে বিজেপিকে নিশানা করেন অভিষেক। বলেন, গরিব মানুষের অধিকার খর্ব করার ষড়যন্ত্র চলছে। আগামী সাতদিন তিনি দক্ষিণ চব্বিশ পরগনাতেই থাকবেন বলে জানান তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

সভাপ মধ্যেই বৃষ্টি এসে যায়। নিজের নিরাপত্তার বেষ্টনী সরিয়ে সভায় যাঁরা ভিজছিল তাঁদের সেই বলয়ের মধ্যে নিয়ে আসেন অভিষেক। বলেন, ভিজবেন না। এখনও সাতদিন আছে। সবাইকে সুস্থ থাকতে হবে। সভামঞ্চে রব ওঠে, অভিষেক ব্যানার্জি জিন্দাবাদ।






Previous articleভোটের আগে নন্দীগ্রাম থানায় ঢুকে অ.সভ্যতামি শুভেন্দুর, উ.ন্মাদের আচরণ বিজেপি নেতার
Next articleকন্যা সন্তান হওয়ায় বেজায় খুশি! স্ত্রী- সদ্যোজাতকে গাড়ি সাজিয়ে বাড়ি নিয়ে গেলেন ইউসুফ