টিম ইন্ডিয়ার কোচ হিসাবে কেমন হবেন গম্ভীর? মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এই নিয়ে এক অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “ গম্ভীর কী আবেদন করেছে? আমি জানি না।

টি-২০ বিশ্বকাপের পরই টিম ইন্ডিয়ার কোচের পদ ঠেকে সরে দাঁড়াচ্ছেন রাহুল দ্রাবিড়। কোচের পদ থেকে সরে দাঁড়াবেন তিনি। ইতিমধ্যে বিসিসিআই শুরু করে দিয়েছে কোচ খোঁজার পক্রিয়া। জানা যাচ্ছে, টিম ইন্ডিয়ার কোচ হওয়া ক্ষেত্রে এগিয়ে আছেন কলকাতার নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর। সব কিছু ঠিক থাকলে টিম ইন্ডিয়ার কোচের হট সিটে বসতে চলেছেন নাইট মেন্টর। আর এই নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়।

এই নিয়ে এক অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “ গম্ভীর কী আবেদন করেছে? আমি জানি না। আগে তো আবেদন করতে হবে। আমার মনে হয় ২৭ মে শেষ দিন ছিল আবেদন করার। তবে বোর্ড চাইলে সেই দিন বৃদ্ধি করতেই পারে। যদি গম্ভীর আবেদন করে থাকে আর ও যদি কোচ হতে চায়, তাহলে ও ভাল কোচ হতে পারে। গম্ভীর আবেদন করলে জানাই যাবে। কেকেআরের হয়ে এই বছর কাজ করেছে ও। আমি দিল্লি ক্যাপিটালসে ছিলাম। গম্ভীরের মধ্যে একটা খিদে, আবেগ ছিল। ওরা জয়ের জন্য ঝাঁপাচ্ছিল। গম্ভীর আবেদন করলে আমি খুশিই হব। বোর্ড যদি ওকে দায়িত্ব দেয়, আমি তাহলে বলব এই দায়িত্ব পালনের জন্য ও যোগ্য। ”

মাঝে শোনা গিয়েছিল ভারতের কোচ হিসাবে বিদেশিদের নামও। সেই নিয়ে মহারাজ বলেন, “ আমি চাইব, কোনও ভারতীয়কে কোচ করা হোক। দেশে প্রচুর প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। ভারতীয় ক্রিকেটের হয়ে তারা অসাধ্য সাধন করেছে। তাদের এই দায়িত্ব দেওয়া উচিত।”

আরও পড়ুন- বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে, টিকিটের দাম আকাশ ছোঁয়া

Previous articleবিরোধীদের অশান্তি বাধানোর চেষ্টা, সপ্তম দফার নির্বাচনে বাহিনীকে দুষল বিজেপি!
Next articleফলপ্রকাশের পরদিনই বিদায়ী মন্ত্রিসভার সদস্যদের নৈশভোজে আমন্ত্রণ রাষ্ট্রপতির, থাকবেন মোদিও!