মর্মান্তিক! ফের কোটায় আত্মহত্যা পড়ুয়ার, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের রাজস্থানের (Rajasthan) কোটায় (Kota) আত্মহত্যা এক পড়ুয়ার। পুলিশ সূত্রে খবর, মৃত বিহারের নালন্দার বাসিন্দা ওই পড়ুয়ার নাম সন্দীপ। কোটার মহাবীর নগর থানা এলাকায় ভাইয়ের সঙ্গে বাড়িভাড়া নিয়ে থাকতেন ওই পড়ুয়া। বৃহস্পতিবার ওই বাড়ি থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সূত্রের খবর, চলতি বছর জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু আচমকা পড়ুয়ার মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। চলতি বছর এই নিয়ে মোট ১৪ পড়ুয়ার আত্মহত্যার ঘটনা সামনে এল‌।


পুলিশ সূত্রে খবর, সন্দীপ বেসরকারি এক কোচিং সেন্টার থেকে জয়েন্টের প্রস্তুতি নিচ্ছিলেন। বিহার থেকে দু’বছর আগেই দাদার সঙ্গে কোটায় এসেছিলেন তিনি। এরপর দাদার সঙ্গে একটি ঘরভাড়া নিয়ে থাকছিলেন। সন্দীপের দাদাও নিটের প্রস্তুতি নিচ্ছেন বলে খবর। তবে ভাড়া বাড়ির মালিক জানান, বুধবার রাত সাড়ে ৯টায় মেস থেকে খাবার খেয়ে এসেছিলেন সন্দীপ। তাঁর সঙ্গে কথাও বলেন। তার পর সন্দীপ ঘরে চলে যান। এরপর বৃহস্পতিবার সকালেও সন্দীপকে ঘরে দেখে কাজে গিয়েছিলেন তাঁর দাদা। বাড়ি ফেরার আগেই সব শেষ।

তবে সন্দীপের দাদার দাবি, যে সময় ঘটনাটি ঘটে, সে সময় নাকি তিনি বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখে ভাইকে ডাকাডাকি করেও সাড়া না পেয়ে বাড়ির মালিক এবং স্থানীয়দের বিষয়টি জানান তিনি। পরে খবর দেওয়া হয় পুলিশেও। এরপর পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকতেই সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় সন্দীপের দেহ দেখতে পায়। এরপর সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। কিন্তু ঠিক কী কারণে ওই পড়ুয়ার মৃত্যু হল তা তদন্ত করে দেখছে পুলিশ।

Previous articleমাদক খাইয়ে গাড়িতেই তরুণীকে গণধর্ষণ! অবশেষে পুলিশের জালে দুই সহকর্মী 
Next articleআজ রাতে ইউরোতে মেগা ম্যাচ, মুখোমুখি রোনাল্ডো-এমবাপে