শেষ আম্বানিদের বিয়ের ‘উৎসব’, যোগ দিলেন না কারা?

অনন্ত আম্বানি -রাধিকা মার্চেন্টের (Anant Ambani Radhika Merchent wedding) বিয়ে থেকে মঙ্গল উৎসব পর্যন্ত সব অনুষ্ঠানেই বলিউড তারকাদের উজ্জ্বল উপস্থিতি দেখা গেছে। হলিউড থেকে অতিথিরা এসেছেন, এমনকি রাজনৈতিক ব্যক্তিত্বদেরও অংশগ্রহণ করতে দেখেছে গোটা দেশ। কিন্তু এর মাঝেও ব্যতিক্রম বেশ কয়েকজন তারকা। যাঁদের বিয়ে, আশীর্বাদ এবং রিসেপশন এই তিনদিনের মধ্যে একদিনও ‘জিও কনভেনশন সেন্টারে’ (Jio Convension Centre) দেখা যায়নি। কারা তাঁরা?

শাহরুখ- সলমন -রণবীরদের মাঝে অনন্ত -রাধিকার বিয়েতে দেখা যায়নি বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারকে (Akshay Kumar)। কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ায় বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া থেকে বিরত থেকেছেন অভিনেতা।

বলিউডের প্রাণবন্ত নায়িকা কাজল (Kajol) সব ধরনের অনুষ্ঠানে যোগদান করেন এবং মাতিয়ে রাখেন। আম্বানিদের বিয়েতে অজয় দেবগন ছেলেকে নিয়ে উপস্থিত হলেও তনুজা কন্যা এবং নাইসাকে দেখা যায়নি। সম্ভবত তাঁরা দেশের বাইরে থাকায় বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি বলে খবর। জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠানে এক মঞ্চে দেখা গেছিলো বলিউডের তিন খানকে। কিন্তু বিয়ের অনুষ্ঠানে গেলেন না আমির খান। তিন দিন ধরে মুকেশ কর্তার ছোট ছেলের বিয়ের অনুষ্ঠানে নেই বাজিগর গার্ল শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সাধারণত বিয়ে থেকে পার্টি সব অনুষ্ঠানেই তাঁকে দেখা যায়। কিন্তু তিনি ইচ্ছে করেই এই বিয়ে এড়িয়ে গেছেন কিনা সে সম্পর্কিত কোন তথ্য মেলেনি।

ছুটি নবাব সইফ আলি খান এবং করিনা কাপুর খানকে ঝলমলে বিয়ের অনুষ্ঠানে দেখতে না পাওয়াটা বড্ড বেশি চোখে লেগেছিল। যদিও সইফের ছেলে ইব্রাহিম এবং মেয়ে সারা আলি খানকে বিয়ের সব অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে। জানা গেছে তারকা দম্পতি এই মুহূর্তে দেশের বাইরে ছুটি কাটাচ্ছেন। একইভাবে লন্ডনে থাকায় অনন্ত-রাধিকার বিয়েতে হাজির ছিলেন না বিরাট কোহলি অনুষ্কা শর্মা (Virat Kohli -Anushka Sharma)।

যদিও ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য প্লেয়ারদের নানা মুডে ক্যামেরাবন্দি করেছেন ফটোগ্রাফাররা। বিয়ের হুল্লোড়ে বারবার নিজস্ব স্টাইলে দেখা দিয়েছেন অনিল কাপুর((Anil Kapoor)। কখনও নিজের গানে নেচেছেন সিগনেচার স্টেপ আবার কখনো দুই প্রজন্মের সঙ্গে তাল মিলাতে দেখা গেছে তাকে। কিন্তু তার মেয়ে সোনম কাপুর (Sonam Kapoor) এই বিয়ের অনুষ্ঠানে আসেননি। আসলে সোনম সপরিবারে লন্ডনে থাকায় তিনি জিও কনভেনশন সেন্টারে নেই।

‘নতুন’কে স্বাগত সোহিনী-শোভনের, কী বলছেন ‘প্রাক্তন’রা

হাইপ্রোফাইল বিয়েতে জাঁকজমকের কোনও অভাব ছিল না। তবে যারা উপস্থিত হতে পারেননি তাঁরা প্রত্যেকেই অনন্ত রাধিকাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন , এমনটাই বলিউড সূত্রে খবর।


Previous articleন্যায্যমূল্যে পেঁয়াজ পৌঁছে দিতে চাষির দুয়ারে গিয়ে পেঁয়াজ সংগ্রহ রাজ্যের
Next articleপঞ্চদশ অর্থ কমিশনের বরাদ্দ অর্থ খরচ করতেই হবে, ডেডলাইন বেঁধে দিল পঞ্চায়েত দফতর