গুজব, ভুল বার্তা! বিজেপির লকেট, দুই ডাক্তারকে তলব কলকাতা পুলিশের

নির্যাতিতার পরিচয় প্রকাশ করার অভিযোগে কলকাতার চিকিৎসক কুণাল সরকারকে রবিবার ডেকে পাঠানো হয়েছে। একই অভিযোগ চিকিৎসক সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধেও

একের পর এক ভুল খবর। বিভ্রান্তি ছড়ানো সোশ্যাল মিডিয়া পোস্ট। বারবার কলকাতা পুলিশের পক্ষ থেকে বারণ করার পরেও ভুল বার্তা ছড়ানো বন্ধ না হওয়ায় এবার পদক্ষেপ নেওয়া শুরু। রবিবার রাজ্যের দুই ডাক্তার, প্রাক্তন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও দুজন ডাক্তারকে লালবাজারে তলব করল কলকাতা পুলিশ। সেই সঙ্গে শনিবার মধ্যরাতে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে কলকাতা পুলিশকে নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়কেও লালবাজারে তলব করা হল।

আর জি কর কাণ্ডে নির্যাতিতার পরিচয় প্রকাশ করা থেকে ছবিও প্রকাশ করতে হাত কাঁপেনি নির্যাতিতার জন্য সোশ্যাল মিডিয়ার বিদ্রোহীদের। নির্যাতিতার পরিচয় প্রকাশ করার অভিযোগে কলকাতার চিকিৎসক কুণাল সরকারকে রবিবার ডেকে পাঠানো হয়েছে। একই অভিযোগ চিকিৎসক সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধেও। বিকাল ৩টের মধ্যে তাঁদের লালবাজারে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও দুই ডাক্তারের দাবি তাঁরা নির্যাতিতার পরিচয় প্রকাশ করেননি।

আরও একটি মামলা দায়ের করা হয়েছে প্রাক্তন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। আর জি করের ঘটনা নিয়ে ভুল বার্তা সোশ্যাল মিডিয়ায় পেশ করার জন্য তাঁর বিরুদ্ধে মামলা করে কলকাতা পুলিশ। তাঁকেও বিকাল ৩টের মধ্যে লালবাজারে ডাকা হয়েছে।

অন্যদিকে শনিবার রাতে কলকাতা পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তোলেন সাংসদ সুখেন্দু শেখর রায়। একদিকে স্নিফার ডগের প্রয়োগ নিয়ে প্রশ্ন তোলেন তিনি। অন্যদিকে আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও কলকাতা পুলিশ কমিশনারকে জিজ্ঞাসাবাদেরও দাবি করেন তিনি। সেই পোস্টের প্রেক্ষিতে এবার রবিবার লালবাজারে তলব করা হয় তৃণমূল সাংসদকেও।

Previous articleসিপির গ্রেফতারির দাবির বিরোধিতা! R G Kar কাণ্ডে পুলিশের ভূমিকার প্রশংসা কুণালের 
Next articleবেপরোয়া গাড়ির চালককে আটকে সেতুর উপর থেকে বাইক ফেলে দিল স্থানীয়রা!