শিশু ও মহিলাদের নগ্ন ভিডিও রেকর্ডের অভিযোগ! আমেরিকায় গ্রেফতার ভারতীয় চিকিৎসক

শিশু (Child) এবং মহিলাদের (Women) নগ্ন ছবি এবং ভিডিয়ো গোপনে তোলার গুরুতর অভিযোগ! যৌন অপরাধের অভিযোগে আমেরিকায় (United States) গ্রেফতার এক ভারতীয় চিকিৎসক (Indian Doctor)। ৪০ বছর বয়সী ওই ভারতীয় চিকিৎসকের নাম ওমাইর এজাজ। এই মুহূর্তে তিনি আমেরিকার জেলে বন্দি। যৌন অপরাধের দায়ে ২ মিলিয়ন মার্কিন ডলার জরিমানা করা হয়েছে চিকিৎসককে। ভারতীয় চিকিৎসকের এমন কাণ্ডে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

সূত্রের খবর, গত ৮ অগাস্ট ওমাইর এজাজকে গ্রেফতার করেছে মার্কিন পুলিশ। হাসপাতালের একাধিক বাথরুম, পোশাক পরিবর্তনের ঘর, শয্যাকক্ষ এবং নিজের বাড়ির বিভিন্ন জায়গায় ক্যামেরা লুকিয়ে রাখতেন ভারতীয় চিকিৎসক। আর সেই গোপন ক্যামেরায় দু’বছর বয়সী শিশু থেকে শুরু করে শতাধিক মহিলার নগ্ন ছবি তিনি তুলেছেন বলে আমেরিকার একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর। এজাজের স্ত্রীই প্রথম পুলিশের কাছে তাঁর স্বামীর কুকীর্তির কথা ফাঁস করেন। তবে এজাজের নামে অন্য কোনও অপরাধের ইতিহাস নেই। তাই এই ঘটনার সত্যতা নিয়েও উঠছে প্রশ্ন। এর পিছনে আমেরিকার কোনো ষড়যন্ত্র লুকিয়ে রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

পাশাপাশি তদন্তে নেমে পুলিশের অভিযোগ, এজাজের একটি হার্ড ডিস্কে ১৩ হাজারের বেশি ভিডিয়ো পেয়েছে পুলিশ। এছাড়া স্মার্ট ফোন ও অন্যান্য হার্ড ডিস্কে আরও প্রচুর পরিমাণে ভিডিয়ো ও ছবি থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে সম্পূর্ণ তদন্ত শেষ করতে আরও কয়েক মাস সময় লাগবে বলে জানিয়েছে পুলিশ। মার্কিন যুক্তরাষ্ট্রের ওকল্যান্ড কাউন্টির রচেস্টার হিলসে বসবাস চিকিৎসক এজাজের। ২০১১ সালে ভারত থেকে আমেরিকায় পাড়ি দিয়েছিলেন এজাজ। তিনি পরে সে দেশের নাগরিকত্বও পেয়েছেন।


Previous articleআরজি কর কাণ্ডে সুপ্রিম কোর্টে সিবিআইকে ভ.র্ৎসনা সঙ্গত: কুণাল
Next articleকোয়ার্টার ফাইনালে ইস্টবেঙ্গল হারতেই, কলকাতা থেকে সরল ডুরান্ডের একটি সেমিফাইনাল